ঢাকামঙ্গলবার , ২ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ডোমার পৌরসভা নির্বাচনে পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২, ২০২১ ১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

পঞ্চানন রায়, বিশেষ প্রতিনিধি : নীলফামারী জেলার ডোমার পৌরসভা নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১নভেম্বর)সকালে ডোমার থানা পুলিশের আয়োজনে থানা চত্ত্বরে ওসি সাইফুল ইসলামের সভাপতিত্বে ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম, পিপিএম)।

বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার এ.এস.এম মুক্তারুজ্জামান (অতিরিক্ত দায়িত্ব), উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম, সহকারী পুলিশ সুপার(ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ্, উপজেলা নির্বাচন অফিসার ও ডোমার পৌরসভা নির্বাচন সহকারী রির্টানিং আ: রহিম প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান(বিপিএম,পিপিএম) বলেন, ডোমার পৌরসভা নির্বাচন সুষ্ঠ,অবাধ,নিরপেক্ষ করতে পুলিশের মূখ্য ভূমিকা পালন করতে হবে। নিষ্ঠার সাথে আগামীকাল (২নভেম্বর) ডোমার পৌরসভা নির্বাচনে দায়িত্ব পালন করতে হবে। যে কোন অপশক্তি,ভয়ভীতি,বাধা জয় করার মতো শক্তি বাংলাদেশ পুলিশের আছে। পুলিশ, আনসার ও আইন-শৃঙ্খলা বাহিনীর যারা নির্বাচনের দায়িত্বে আছেন তারা ঈমানের সহিত দায়িত্ব পালন করবেন। মডেল নির্বাচন উপহার দেয়ার জন্য বাংলাদেশের যে কোন জেলার ইতিহাসে ডোমার পৌরসভা নির্বাচনে সবচেয়ে বেশী সংখ্যক অফিসার, ফোর্স নিয়োগ করা হয়েছে।

ইউনিফর্ম পুলিশের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ, মোবাইল টিম,স্ট্রাইকিং ফোর্স, উপজেলা প্রসাশনের নেতৃত্বে প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবে। এছাড়াও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবে। র‍্যাব ,বিজিবি ও আনসার সদস্যরা থাকবেন।

আপনার মন্তব্য লিখুন