ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

তামিল স্টাইলের চমক নিয়ে আসছেন নুসরাত- মুন্না!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৯, ২০২২ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,বিনোদন প্রতিবেদকঃ তরূণ-তরুণীদের কাছে তিনি অনিন্দ্য সুন্দরী। রূপের ঝলকানিতে যেন একটুও কম নেই তার । দিন যতই বাড়ছে ততই যেন তার রূপে আলো ছড়াচ্ছে। বলছি ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা নুসরাতের কথা। পুরো নাম নুসরাত জাহান ঝিমু হলেও সবার কাছে তিনি নুসরাত জাহান নামেই পরিচিত ও জনপ্রিয়। ভক্তদের কাছে অনেক শ্রদ্ধা, ভালোবাসা, ভালোলাগার এক নাম নুসরাত জাহান ঝিমু।

এবার তামিল স্টাইলে নির্মান করা হয়েছে ‘তোর মায়া মুখটা দেখে’ শিরোনামের গানটি। মুন্না খানের কথায় মিউজিক মুন্সি জুয়েল ও গানটির সুরকার এবং কন্ঠশিল্পী গগন শাকিব। গানটিতে মডেল ছিলেন চিত্রনায়িকা নুসরাত জাহান ঝিমু ও মুন্না খাম। গানটি নির্মাণ করেছেন এইচ এম মুন্না।
আরো পড়ুনঃ নিপুণকে সত্যিকার যৌ.নক.র্মী ভেবেছিলেন কাস্টমাররা: ইমন
গানটি নিয়ে মুন্না বলেন, কণ্ঠশিল্পী গগন শাকিবের গাওয়া ‘তোর মায়া মুখটা দেখে’ গানটি অসাধারণ। এতে নুসরাত জাহান জিমু’র সাথে জুটি বেঁধে কাজ করলাম। তাছাড়া আমার লেখা গানটি নিয়ে দারুণ একটি ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা এইচ এম মুন্না। যে স্টাইলে গানটি করা হয়েছে আমার বিশ্বাস দর্শকের ভালো লাগবে এই গান ও ভিডিওচিত্রটি।

নুসরাত জাহান বলেন, মুন্না মুন্নার সাথে প্রথম কাজ করলাম। গানটি খুবই ভালো লেগেছে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা জানালেন, ‘তোর মায়া মুখটা দেখে’ গানের কথা গুলো এতো সুন্দর করে ফুটিয়ে তুলেছেন মুন্না খান যেখানে একটু অন্যরকম অনুভূতি পাবেন শ্রোতারা। সেটা মাথায় রেখেই ভিডিওটি করেছি। দর্শকের ভালো লাগলেই তৃপ্তি পাবো।’

জানা গেছে, শিগগিরই গানটি মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।
রাশেদুল ইসলাম রাশেদ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন