ঢাকাসোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

দহবন্দ ইউনিয়ন চেয়ারম্যানের গোলাম কবির মুকুলের বিরুদ্ধে তার মায়ের সংবাদ সম্মেলন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৩, ২০২১ ২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মোকছেদ আল মামুন (স্টাফ রিপোর্টার) গাইবান্ধার সুন্দরগঞ্জে জবর দখলকৃত জমি ফেরত পেতে সন্তানের বিরুদ্ধে মায়ের সংবাদ সম্মেলন ।

সোমবার (১৩ই সেপ্টেম্বর ) দুপুরে সুন্দরগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মমতাজ বেগম পারুল বলেন, সুন্দরগঞ্জ উপজেলার আরাজি দহবন্দ (রামগঞ্জ) কয়েকটি দাগে স্বামীর ৩৪ শতক জমি রয়েছে। ওই জমিতে আমাদের বাড়ি ঘর ও আবাদি জমি রয়েছে। অসহায় বিধবা এবং পুত্র সন্তান না থাকায়। এই সুযোগে আমার বড় সতিনের ছেলেরা ১। গোলাম কবির মুকুল (চেয়ারম্যান ৫নং দহবন্দ ইউনিয়ন) ২। গোলাম মোস্তফা ৩। গোলাম রব্বানী ৪। গোলাম হোসেন ও ৫ গোলাম সরোওয়ার আমাদের ১.৩৮শতক জমি মধ্যে ৩৪ শতক জমি জোরপূর্বক দখল করে নিয়েছে। বিষয়টি নিয়ে আমরা স্থানীয়ভাবে শালীস মীমাংসার মাধ্যমে জমি উদ্ধারের চেষ্টা করেছি। কিন্তু শালীসদাররা আমাদের জমি ফেরত দিতে বলা স্বত্ত্বে তাঁহারা জমি ফেরত দেন নি।

এবং মমতাজ বেগম পারুল আরও বলেন আমার স্বামী আমার ৬বছরের একটি কন্যা সন্তান রেখে গত ২২/০৭/২০১৪ ইং তারিখে মৃত্যুবরণ করেন। মৃতবরণ করার পর বিবাদী উক্ত জমি-জমা নিজের দখলে নেয়। উক্ত জমি-জমা ছাড়া সন্তানকে লালন-পালন ও ভরণ-পোষন দেয়ার সামর্থ্য আমার নেই। আমার মেয়ে বর্তমানে ৭ শ্রেণির একজন মেধাবী ছাত্রী। ২০১৯ সালে প্রাথমিক শিক্ষাসমাপনী পরিক্ষায় সাধারণ বৃত্তি পেয়েছে। তার লেখা পরার খরচ বহন করার জন্য অনেক অর্থের প্রয়োজন। কিন্ত আমি বিধবা মানুষ হওয়ায় অর্থের যোগান দিতে পারিনা। বিবাদী প্রভাবশালী হওয়ায় কোনভাবে আমার স্বামীর ও আমার জমি নিজের দখল নিতে পারিনা। এমতাবস্থায় নিরুপায় হয়ে সুবিচারের জন্য উপজেলা প্রশাসনের নিকট সবিনয়ে আবেদন করছি ।

আপনার মন্তব্য লিখুন