ঢাকাবুধবার , ১৯ এপ্রিল ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

দারিয়াপুরে রিগ্যান ৬০০ অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ১৯, ২০২৩ ৩:১৪ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি।। ঈদের অনাবিল আনন্দ ও খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে ৬০০ অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন গাইবান্ধা সদর উপজেলা দারিয়াপুরের বিশিষ্ট ব্যবসায়ি আলহাজ আনিসুজ্জামান রিগ্যান ।

গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের মিয়াপাড়া নিজ গ্রামে বুধবার সকাল থেকে দিনব্যাপী অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন তিনি।

বৃদ্ধ-বৃদ্ধা ও মহিলাদের শাড়ি এবং লুঙ্গি থ্রি পিছসহ ৬০০ অধিক ঈদের নতুন কাপড় অসহায় ও দুঃস্থদের মাঝে বিতরণ কর হয়।

আলহাজ আনিসুজ্জামান রিগ্যান বলেন- উৎসবের আনন্দ ভাগাভাগি করে নেওয়ায় মানুষের মূল ধর্ম। ঈদের এই খুশীতে কেউ নতুন কাপড় পড়বে আর কেউ পড়তে পারবে না এটা আসলেই কষ্টের।

তিনি আরো বলেন, সমাজের অসহায় দুঃখী মানুষ আর্থিক দৈন্যতার কারণে তাদের ঈদের পরম আনন্দ উপভোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই আমার সামাজিক দায়িত্ববোধ থেকে অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ছোট্ট এই প্রয়াস। এটা আমি প্রতি বছর দিয়ে থাকি আগামীতে আরো দেবার ইচ্ছে আছে ইনশাআল্লাহ।

ঈদ বস্ত্র নিতে আসা মলকি, জাহানারা, মরি, বেনতা, হাজরা, রহিমা, আলেয়ারা জানান- রিগ্যান প্রতি বছর ঈদেই আমাদের বস্ত্র দিয়ে থাকেন। তিনি না দিলে হয়তো পুরাতন কাপড় পড়েই ঈদ করতে হতো। আমরা দোয়া করি আল্লাহ যেন রিগ্যানকে দীর্ঘদিন বেঁচে রাখেন। এভাবেই যেন আমদের মতো অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারেন তিনি।

ঈদ বস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন মসজিদের ইমাম স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

আপনার মন্তব্য লিখুন