ঢাকারবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

দীর্ঘ ৪ বছর পর শ্বশুর বাড়ি গেলেন অপু বিশ্বাস!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৫:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ হঠাৎ আড়াল হওয়া, পরে স্বামী-সন্তান নিয়ে দর্শকদের সামনে ফেরা। এক দশকেরও বেশি সময় ধরে বড় পর্দায় সরব থাকা এই অভিনেত্রী এতদিন ছিলেন অনেকটাই নিরব।

২০১৮ সালে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার শুট শুরু করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ চার বছর পর অবশেষে শুক্রবার মুক্তি পেলো সিনেমাটি। সিনেমায় অপু বিশ্বাসের নায়ক বাপ্পি চৌধুরী। এবারের ভ্যালেন্টাইন ডে উপলক্ষে মুক্তি পেলো এ সিনেমাটি। প্রায় চার বছর আগে এ সিনেমার নির্র্মাণ কাজ শুরু হয়। শেষ হয়েছিল পৃথিবীজুড়ে করোনাভাইরাস হানা দেওয়ার আগেই। কথা ছিল ২০১৯ সালে দুর্গাপূজায় মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু আটকে গেল।

নির্মাতা দেবাশীষ বিশ্বাস অবশ্য এরপর কয়েকবার মুক্তির কথা জানিয়েছিলেন। কিন্তু প্রতিবারই করোনা হানা দিয়েছে। এবার নতুন করে মুক্তির তারিখ ঘোষণা করেন প্রযোজনা প্রতিষ্ঠান। ভ্যালেন্টাইন ডে উপলক্ষে গত (শুক্রবার, ১১ ফেব্রুয়ারি) পেক্ষাগৃহে মুক্তি পেলো সিনেমাটি। নির্মাতা জানিয়েছেন, উৎসব আমেজের সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। ২০০১ সালে একই নির্মাতা রিয়াজ ও শাবনূরকে নিয়ে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নামে একটি সিনেমা বানিয়েছিলেন। এবার বানালেন একই নামের আরেকটি সিনেমা।

তবে তিনি জানিয়েছেন নামে মিল থাকলেও এটি কোনো সিকুয়্যাল সিনেমা নয়। একেবারে ভিন্ন শিল্পী ও ভিন্ন গল্প নিয়ে নতুন সিনেমাটি বানানো হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, দেবাশীষ দা’র সঙ্গে কাজের আনন্দই আলাদা। তিনি বেশ মজা করে কাজ করেন। এ সিনেমার শুটিংয়ে সময়গুলো বেশ আনন্দেই কেটেছিল। কারণ সিনেমাটির গল্পও কিছুটা কমেডি ঘরানার। সব মিলিয়ে দারুণ উপভোগ্য একটি সিনেমা। আমার বিশ্বাস দর্শকরা স্বাস্থ্যবিধি মেনে সিনেমা হলে গিয়ে এটি দেখলে বেশ আনন্দ পাবেন।

আপনার মন্তব্য লিখুন