ঢাকামঙ্গলবার , ২ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুর ইউপি নির্বাচনে সদস্য প্রার্থী শহিদুলের ব্যাপক প্রচার-প্রচারণা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২, ২০২১ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাট প্রতিনিধিঃ প্রথম ধাপের নির্বাচন শেষে দ্বিতীয় ধাপে ৮৪৮ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল মতে আগামী ১১ নভেম্বর নির্বাচন।

নির্বাচন তাই নির্বাচনী প্রচার প্রচারণা নিয়ে ব্যাস্ত সময় পার করছিলো সম্ভাব্য প্রার্থীরা।

প্রতিক বরাদ্দের পর প্রচারণাও বাড়িয়েছে সকল প্রার্থী।
আর ব্যানার,পোষ্টার,ফেস্টুনের মাধ্যমে নিজেদের প্রার্থীতার জানান দিচ্ছেন সকল প্রার্থীরা। দুর্গাপুর ইউনিয়নের ০৩ নং ওয়ার্ড থেকে ফুটবল মার্কা নিয়ে জন দরদী গরীবের পরিক্ষিত বন্ধু শহিদুল ইসলাম ছিলেন পূর্বের পরিষদ সদস্য। তার সমর্থক ও কর্মীদের নিয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে দেখা গেছে তাকে ও তার কর্মিদের। প্রতিদ্বন্দ্বীরাও প্রচারণায় ব্যস্ত।

মেম্বার প্রার্থী হিসেবে একজন সৎ পরোপকারী ক্লিন ইমেজের সাদা মাটা মনের মানুষ হিসাবে গ্রামে বেশ সুনাম রয়েছে মোঃ শহিদুল ইসলামের। সামর্থ্য অনুযায়ী মসজিদ-মাদ্রাসা,অসহায় মানুষদের সাহায্য সহযোগিতায় হাত বাড়িয়েছে সব সময় এই মেম্বার প্রার্থী। ঐ ওয়ার্ডের অনেকেই বলেন, শহিদুল আমাদের ওয়ার্ডের মেম্বারের দায়িত্ব পালন করে আসছেন দীর্ঘদিন। তিনি দক্ষ ও অভিজ্ঞ তাই ১১ নভেম্বর আমরা ফুটবল মার্কায় ভোট দিয়ে তাকেই আমরা নির্বাচিত করবো।

পুনরায় তাকে নির্বাচন করার জন্য তার ওয়ার্ডের ভোটারদের উদ্দেশ্যে ফুটবল মার্কার প্রার্থী শহিদুল ইসলাম বলেন, মাদক জুয়া মুক্ত এবং শিক্ষাবান্ধব আদর্শ ওয়ার্ড গড়তে আমি দুর্গাপুর ইউনিয়নের ০৩ নং ওয়ার্ড থেকে আবারো মেম্বার প্রার্থী হয়েছি মার্কা ফুটবল। আশা করি আগামী ১১ নভেম্বর নির্বাচনে ওয়ার্ডবাসি তাদের মূল্যবান ভোট ফুটবল মার্কায় দিয়ে আমাকে আবারো নির্বাচিত করে সকলের সেবা করে যাওয়ার সুযোগ করে দেবেন।

আপনার মন্তব্য লিখুন