ঢাকাবৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নতুন কাজে নেই বাঁধন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ১৮, ২০২২ ৫:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্কঃ আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অভিনয় করে দারুণ আলোচনায় আসেন। এরপর প্রথমবারের মতো বলিউডে কাজের সুযোগ পান। বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমাতে অভিনয় করছেন তিনি।

সিনেমাটির শুটিং এখনো পুরোপুরি শেষ হয়নি। আগস্টের শেষে অথবা সেপ্টেম্বরের শুরুতে বাকি অংশের শুটিং শুরু হবে। বাঁধন জানান, ‘খুফিয়া’ সিনেমায় তিনি বাংলাদেশি নারীর চরিত্রে অভিনয় করছেন। তিনি বলেন, অল্প কিছু শুটিং বাকি আছে। আশা করছি শিগগিরই শুরু করবো। এই মাসের শেষে কিংবা আগামী মাসে শুটিং শুরু হবে।


তিনি আরও বলেন, মানুষ পছন্দ করবে, মানুষের ভালো লাগবে এবং অভিনেত্রী হিসেবে আমারও ভালো লাগবে এমন কাজই করতে চাই। তবে, আপাতত নতুন কোনো কাজ করছি না। নতুন কাজ করলে অবশ্যই জানাবো। বলিউডের ‘খুফিয়া’ সিনেমায় শুটিং করতে বাঁধন গত বছরের অক্টোবরে দিল্লিতে যান।

শুটিং চলাকালে সেখানে জন্মদিনও উদ্যাপন করেন। ছবিটি প্রযোজনা করছে নেটফ্লিক্স। বাঁধন ছাড়াও টাবু, আলী ফজল, আশীষ বিদ্যার্থী এতে অভিনয় করছেন। বাঁধন সর্বশেষ স্পেনের একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যান। সেখানে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন।

আপনার মন্তব্য লিখুন