ঢাকাবৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে ইউপি নির্বাচন নিয়ে গোলাগুলি, নিহত ৩

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ৪, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ নরসিংদীর দুর্গম চরাঞ্চল আলোকবালীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় নির্বাচনে মেম্বার পদপ্রার্থী আবু খায়েরসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে বেশ কয়েকটি বাড়িঘরেও।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে সদর উপজেলার মেঘনা নদীবেষ্টিত দুর্গম চরাঞ্চল আলোকবালী ইউনিয়নের নেকজানপুর গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত ৮ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আলোকবালী ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু সমর্থক ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লাহর সাথে দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরেই গত ১০ দিন আগে দুই পক্ষের মধ্যে সংষর্ষ হয়। এ নিয়ে আসাদুল্লাহ সমর্থক মেম্বার প্রার্থী রিপন মোল্লা ও দীপু সমর্থক মেম্বার প্রার্থী আবু খায়ের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

অভিযোগ রয়েছে, সকালে আসাদুল্লাহর অনুসারী রিপন মোল্লার সমর্থকরা সকালে টেঁটা, বল্লম ও অন্যান্য অস্ত্র নিয়ে আবু খায়েরের সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৩ জন ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় ৮ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১৫ জন আহত হয়। এদের মধ্যে গুলিবিদ্ধ সকলকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন