ঢাকাবৃহস্পতিবার , ২৭ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নিখোঁজের তিন বছর পর অটোচালক শাহাজাহানকে জীবিত উদ্ধার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৭, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

খাজা রাশেদ,নিজস্ব প্রতিবেদকঃ তিন বছর পর নিখোঁজ অটোচালক শাজাহান (৪০)কে জীবিত উদ্ধার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

২৭ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম অটো চালক শাহাজাহানকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

নিখোঁজ হওয়া ব্যাক্তির নাম শাহাজাহান আলী ওরফে নাহিদ। তিনি কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের ঈশ্বরকুল এলাকার হবিবর রহমানের ছেলে।

জানাযায়, ২০১৯ সালের ২৭ মার্চ সদর উপজেলার হাড়িভাঙ্গার শ্বশুর বাড়ি থেকে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বাহিরে বের হওয়ার পর শাহাজাহান আলী নাহিদ নামে এক ব্যাক্তি নিখোঁজ হয়। অনেক খোজাখুজির পর স্বামীকে না পেয়ে পরের মাসের ৮ এপ্রিল স্ত্রী মতিয়া বেগম লালমনিরহাট সদর থানায় স্বামী নিখোঁজের একটি সাধারন ডায়েরী করেন। নিখোজ হওয়ার কয়েকদিন পরে তার গ্রামের বাড়ির পাশ থেকে শাজাহানের রক্তমাখা লুঙ্গী ও জামা উদ্ধার হয়। উদ্ধার হওয়া জামা ও লুঙ্গি স্বামী শাজাহানের বলে সনাক্ত করেন তার স্ত্রী মতিয়া। ওই সময় এ সংক্রান্ত একটি সংবাদ বেশ কিছু পত্রিকায় প্রচারিত হয়েছিল। এর পর এলাকায় সোরগোল পরে শাজাহানকে জমি সংক্রান্ত বিরোধের জেরেই হত্যা করে লাশ গুম করা হয়েছে। দির্ঘ তিন বছর পর নিখোঁজ হওয়া সেই শাহাজাহানকে জীবিত উদ্ধার করা হয়। লালমনিরহাট সদর থানা পুলিশের একটি চৌকস টিম তাকে লালমনিরহাট জেলার প্রাণকেন্দ্র মিশনমোড় থেকে উদ্ধার করে। এ ঘটনায় জেলা জুড়ে প্রসংশায় ভাসছে সদর থানা পুলিশ।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে আজ থেকে তিন বছর আগে নিজে থেকে আত্মগোপন করেছিলেন শাহাজাহান আলী নাহিদ। গতকাল বুধবার রাতে মিশনমোড় চত্বর থেকে তাকে উদ্দার থানায় নিয়ে যাওয়া হয়।

এবিষয়ে,লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, তিন বছর আগে নিখোঁজ হওয়া শাহাজাহান আলী নাহিদকে গতকাল উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) দুপুরে তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন