ঢাকাশনিবার , ১০ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নিজ জন্মদিনে গরীবের ঘরে ঘরে খাদ্য নিয়ে চেয়ারম্যান বাবুল শেখ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১০, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মতিন সরকার, স্টাফ রিপোর্টার।। বিশ্ব থমকে দাড়িয়েছে মহামারি করোনা ভাইরাস সংক্রমণের কারনে। দেশে চলছে কঠোর লকডাউন, নেই অনেক দিনমজুর, চা দোকানী সহ নিম্ন আয়ের মানুষের ঘরে খাবার। শনিবার (১০ জুলাই) আজ ছিলো সিরাজগঞ্জ জেলার তাড়াশ সদর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল শেখের জন্মদিন। তাই নিজ জন্মদিন কেক কাটা বা অন্য কোন আয়োজন না রেখে অতিতের মতো আজও খাদ্য নিয়ে বেড়িয়েছেন তিনি।

যাচ্ছেন গরীব দুঃখী ও ঘরবন্দী অসহায় মানুষকে সহায়তার পাশা পাশি করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি। এমন কি কল করলেই খাদ্য সহায়তার পাশাপাশি উপজেলার সর্বকনিষ্ঠ এ ইউপি চেয়ারম্যান বাড়ি বাড়ি গিয়ে ভাইরাস সংক্রমণ বিষয়ে সচেতন করছেন। করোনার ২য় ঢেউ মোকাবেলা ইউনিয়নের কর্মহীন মানুষকে কখনো নিজ অর্থায়নে, কখনো সরকারি-বেসরকারি সহায়তায় এ খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন তিনি।

সকালে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. বাবুল শেখ নিজ উদ্দ্যেগে কর্মহীন পরিবার ও ৭জন করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন ফলমুল ও খাদ্য সামগ্রী পৌছে দেয়। এ বিষয়ে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. বাবুল শেখ বলেন, সারা পৃথিবী এক ভয়াবহ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। বৈশ্বিক এ দুর্যোগ মোকাবিলায় মানুষের পাশে মানুষের দাঁড়ানোর সময়। প্রধানমন্ত্রী আহ্বান জানিয়েছেন মানবিকতার পরিচয় দিতে। জন প্রতিনিধি হিসেবে মানুষের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব। আমি নিজ উদ্দ্যেগে আবার সরকারী সহায়তায় আমার ইউনিয়নের অসহায়, কর্মহীন ও করোনাক্রান্ত মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন