ঢাকারবিবার , ৫ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনী বিজয়ী উল্লাস না কাটতেই চেয়ারম্যান কারাগারে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৫, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যানের বিজয়ের উল্লাস কাটতে না কাটতেই কারাগারে যেতে হলো নবনির্বাচিত চেয়ারম্যান মোসাব্বিরকে।

জানা যায়, গাইবান্ধা সদর উপজেলার বালুয়া বাজারের ব্যবসায়ী রোকন হত্যা মামলায় রামচন্দ্রপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোসাব্বির হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ ৫ ডিসেম্বর রোববার বিকেলে গাইবান্ধা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফেরদৌস ওয়াহিদ এ নির্দেশ দেন। এর আগে রামচন্দ্রপুর ইউনিয়নের ওই চেয়ারম্যান উচ্চ আদালত থেকে আট সপ্তাহের অন্তর্বর্তী জামিন নিয়েছিলেন।

আসামিপক্ষের আইনজীবী সাবেক পিপি শফিকুল ইসলাম শফি জানান,এ বছর উচ্চ আদালত থেকে মোসাব্বির হোসেন আট সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন নিয়েছিলেন। রোববার জামিনের ছিল শেষ দিন। আজ আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে বিচারক কারাগারে পাঠান।

উল্লেখ্য, চলতি বছরের ১৭ জুন (বৃহস্পতিবার) সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়াবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী রোকন সরদারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় আহত হন ইউপি সদস্য আশিকুজ্জামান ও জিল্লুর রহমান। নিহত রোকন সরদার ভগবানপুর গ্রামের আবদুর রউফ সরদারের ছেলে। এ ঘটনায় নিহতের বড় ভাই খোকন সরদার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোসাব্বিরসহ ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

উলেখ্যঃ গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন মোসাব্বির হোসেন।

জিহাদ হক্কানী/আরইসআর

আপনার মন্তব্য লিখুন