ঢাকাসোমবার , ১ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১, ২০২১ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

পঞ্চানন রায়, বিশেষ প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও ১৮ জন আহত হয়েছে। রোববার ( ৩১ অক্টোবর ) বিকাল সাড়ে ৩ টায় বাস টার্মিনালের বাইপাস রোডে মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে এই দূর্ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে ১ জন হাসপাতালের এম্বুলেন্স ড্রাইভার এবং আরেকজন বাসযাত্রী। জানা যায় ফাহিম এন্টার প্রাইজ নামের গেটলক মিনিবাস (ঢাকা মেট্রো-চ-১৪০১৯৫) এই দূর্ঘটনা ঘটে।

রংপুর থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুর টার্মিনাল বাইপাস রোডে মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে পৌঁছে হাসপাতালের এম্বুলেন্স ড্রাইভারকে চাপা দেয় বাসটি। এতে সে ঘটনাস্থলেই মারা যান।

বেপরোয়া গতিতে বাস চালানোর কারনে সামান্য দূরে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসের চালক। ফলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে উল্টে যায়।

এতে একজন বাসযাত্রী মারা যায় এবং প্রায় ১৮ জন গুরুতর আহত হয়। আহত ৫ জনকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে এবং অন্যদের মরিয়ম চক্ষু হাসপাতালেই প্রাথমিক স্বাস্থ্য সেবা দেওয়ার জন্য ভর্তি করে চিকিৎসা চলছে।
নিহত এম্বুলেন্স চালকের সহিদার ইসলাম (৪০) সৈয়দপুর শহরের কয়ানিজপাড়ার বাসিন্দা এবং রংপুরের বেতপাড়ার (পালপাড়ার) রমজান আলীর ছেলে। আরেক নিহত বাসযাত্রী মনসুর আলী (৫৯) দিনাজপুরের কাহারোল উপজেলার পূর্ব মল্লিকপুরের ওমর আলীর ছেলে।

সৈয়দপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক আমিরুল ইসলাম জানান, খবর পেয়েই সৈয়দপুর ও নীলফামারী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এবং সৈয়দপুর থানা পুলিশ উপস্থিত হয়ে উদ্ধার কাজ পরিচালনা করে।
দূর্ঘটনার সাথে সাথেই মরিয়ম চক্ষু হাসপাতালের কর্মচারী ও এলাকার লোকজন এগিয়ে আসলে তার আগেই চালক ও হেলপার পালিয়ে যায়।

সেখানকার উপস্থিতিতে প্রায় ১ ঘন্টাব্যাপী উদ্ধারকাজ ও অবরোধ অব্যাহত থাকায় সড়কের দুইপাশে শতাধিক যানবাহন আটকে পড়ে। শেষে পুলিশের পক্ষ থেকে পলাতক বাস চালক ও হেলপারকে আটকের আশ্বাস দিলে জনগণ অবরোধ সরিয়ে নেয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত)
মোঃ খায়রুল আনাম জানান, ঘটনাস্থল থেকে ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের চিকিৎসার চলছে।

আপনার মন্তব্য লিখুন