ঢাকামঙ্গলবার , ২ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নৌকার প্রার্থীকে ভাত খাওয়াচ্ছে স্বতন্ত্র প্রার্থী!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২, ২০২১ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

শফিকুল ইসলাম অবুঝ ও রাশেদুল ইসলাম রাশেদঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দী দুই প্রার্থীর এক প্লেটে ভাত খাওয়ার ছবি নেট দুনিয়ায় চরম ভাইরাল হয়েছে। এতে দুই প্রার্থীর এমন সৌহার্দপূর্ণ সম্পর্ককে প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা।

খোঁজ নিয়ে জানা যায়, আ’লীগের দলীয় মনোনয়ন পাওয়ার পর প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম জেমসের বাড়িতে দোয়া নিতে হাজির হন বেলকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমান মজি। এসময় স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম জেমস ওই প্রার্থীকে দুপুরের খাবার খাওয়ার দাওয়াত দেন। এক পর্যায়ে স্বতন্ত্র প্রার্থী জেমস আ’লীগের নৌকা প্রতিকের প্রার্থী মজিকে মুখে ভাত তুলে খাওয়ান।

প্রতিদ্বন্দী দুই চেয়ারম্যান প্রার্থীর এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে অনেকেই ইতিবাচক-নেতিবাচক মন্তব্য করেন। তাদের এমন সম্পর্ককে সাধুবাদ জানিয়েছেন সাধারণ ভোটারা। প্রতিদ্বন্দী প্রার্থীদের একে অন্যের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন দেখে প্রশংসা করছেন রাজনৈতিক নেতারাও।

নৌকা প্রার্থী মজিবর রহমান মজির সৌহার্দ্যপূর্ন এমন আচরণকে সাদুবাদ জানিয়ে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হাফিজা বেগম কাকলী বলেন, প্রার্থীদের মাঝে প্রতিদ্বন্দীতা থাকবে। তবে হিংসা-বিদ্বেষ,হানাহানি ভুলে গিয়ে দুজনের শ্রদ্ধা জ্ঞাপন দেখে ; আমি মনে করি অন্যান্য প্রার্থীদের জন্য এটি একটি রোল মডেল।

এদিকে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম জেমসের অভিযোগ দুই প্রার্থীর এমন ছবি ছড়িয়ে নির্বাচনী বিভেদ তৈরি করা হচ্ছে। ভোটারদের কাছে বলা হচ্ছে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। আ.লীগের প্রার্থী মজিকে সমর্থন জানিয়ে তাঁকে ভোট দিতে বলেছি এমন প্রচারণা চালিয়ে আমার ভোটারদের বিভ্রান্ত করা হচ্ছে। আমি পরিষ্কার বলতে চাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছি। নির্বাচন সুষ্ঠু হলে আমিই চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ।

এ বিষয়ে বেলকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের নৌকা প্রার্থী মজিবুর রহমান মজি বলেন, আমি জেমসের বাড়িতে গিয়ে ভাত খেয়েছি। নির্বাচনে প্রতিদ্বন্দীতা থাকতে পারে, কিন্তু ব্যক্তিগত সম্পর্ক নষ্ট হবে না। আর আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে আমি তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছি এটা ভিত্তিহীন। তিনিও নির্বাচনী মাঠে লড়াই চালিয়ে যাবেন এতে আমার কোন আপত্তি নাই।

আপনার মন্তব্য লিখুন