ঢাকামঙ্গলবার , ২৬ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নৌকার মাঝি রেজার খোলা চিঠি; নৌকা বঞ্চিত হয়ে স্বাক্ষর জালিয়াতির অভিযোগ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ২৬, ২০২১ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে উপজেলায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করে ক্ষমতাসীন আওয়ামী লীগ। তালিকা অনুযায়ী উপজেলার দহবন্দ ইউনিয়নে রেজাউল আলম রেজাকে নৌকার মনোনয়ন দেয়া হয়।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রেজাউল আলম রেজা তার নিজস্ব ফেসবুক একাউন্টে লিখিত খোলা চিঠি পোস্ট করেন। চিঠিটি মহূর্তেই ঝড়ের গতিতে ফেসবুকে ভাইরাল হয়। পাঠকদের জন্য হুবহু খোলা চিঠিটি তুলে ধরা হল:

আমার রাজনৈতিক শুভাকাঙ্ক্ষীগন, আপনাদের উদ্দেশ্যে আমার খোলা চিঠি- আমার ইউপি দলীয় মনোনয়ন বাতিলের জন্য মিথ্যা অভিযোগ দিয়ে ৩০ লক্ষ টাকায় চুক্তিবদ্ধ হয়ে সেই আলোচিত দূর্নীতিবাজ দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল, আওয়ামী লীগ নেতা সাজেদুলসহ (যার মা জামাতের মহিলা আমির) মরিয়া।। পারলে প্রতিবাদ করুন।।

এ দিকে দহবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদকসহ ২০ জন নেতাকর্মীর সিল ও স্বাক্ষর জালিয়াতি করে রেজার বিরুদ্ধে মনোনয়ন বোর্ডে মিথ্যা অভিযোগ দাখিল করেছেন বলে মঙ্গলবার রাতেই গোলাম কবির মুকুলের বিরুদ্ধে জরুরি সংবাদ সম্মেলন করে দহবন্দ ইউনিয়ন আ’লীগ। এতে গোলাম কবির মুকুলের বিরুদ্ধে নানা অনিয়ম ও সিল-স্বাক্ষর জালিয়াতির অভিযোগ করেন তারা।

সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশেক আলী জিকু অভিযোগ করে বলেন, ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি তৃনমুল নেতাকর্মীদের সর্মথন নিয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল আলম রেজাকে মনোনীত করে নৌকা প্রতিকের জন্য সুপারিশ করে উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কমিটির কাছে পাঠায়। এতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রেজাকে নৌকা প্রতীক প্রদান করেন।

কিন্তু সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কবির মকুল মনোনয়ন বঞ্ছিত হয়ে দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থীর বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির কাছে মিথ্যা অভিযোগ দাখিল করেছেন। এতে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ওয়ার্ড পর্যায়ের ২০ জন নেতাকর্মীর ভুয়া সিল তৈরি করে স্বাক্ষর জালিয়াতি করেছেন। এমনকি ইউনিয়ন কমিটির নামে ভুয়া রেজুলেশন তৈরি করে বর্তমান প্রার্থীর মনোনয়ন বাতিল করে নিজে নৌকা প্রতিক পাওয়ার ষড়যন্ত্র করছেন।

এতে ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা বিব্রবত। আমরা গোলাম কবির মকুলের এমন মিথ্যা ষড়যন্ত্রের তিব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। সেই সাথে দহবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের প্রার্থী রেজাকে বহাল রাখার দাবি তৃনমুল নেতাকর্মীদের।এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

এসব বিষয়ে জানতে গোলাম কবির মুকুলের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি৷

আপনার মন্তব্য লিখুন