ঢাকাসোমবার , ১৪ মার্চ ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমার উন্নয়ন সভা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ১৪, ২০২২ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আশরাফুল হক,লালমনিরহাটঃ ‘বীমায় সুরক্ষিত থাকলে- এগিয়ে যাব সবাই মিলে’ এই প্রতিপাদ্যে লালমনিরহাটে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমা’ এর প্রশিক্ষণ, পুরস্কার বিতরণ ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩মার্চ) দুপুরে শহরের থানা রোডে কোম্পানির জেলা অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড (জনবীমা) এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট’ ঢাকা কাজী আব্দুল মতিন।

বিশেষ অতিথির বক্তব্য দেন, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড (জনবীমা) এর রংপুর ডেপুটি এরিয়া ইনচার্জ মিজানুর রহমান, সোনালী ব্যাংক লিমিটেড লালমনিরহাট শাখা ব্যবস্থাপক মো আব্দুল লতিফ সরকার, আল আরাফাহ ইসলামি বাংক লিমিটেড এর শাখা ব্যবস্থাপক মোহাম্মদ গোলাম মোস্তাফা, মার্কেন্টাইল ব্যাংক লালমনিরহাট শাখা ব্যবস্থাপক তৌফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড (জনবীমা) লালমনিরহাট এর সহকারী এরিয়া ইনচার্জ মোঃ আব্বাছ উদ্দিন।

অনুষ্ঠান পরিচালনা করেন, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড (জনবীমা) লালমনিরহাট এর সহকারী রিজিওনাল ইনচার্জ শাকিলা। সভার এক পর্যায়ে ২০২১ সালে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমায় ভালো ব্যবসা করায় বেশ কয়েকজনকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও সভায় ৩২টি দাবী চেক হস্তান্তর করা হয় এবং দ্রুত সময়ের মধ্যে গ্রাহক সার্ভিস প্রদানের লক্ষ্যে মোবাইল কল সেন্টার উদ্বোধন করা হয়।

এসময় ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড জনবীমায় লালমনিরহাটে কর্মরত অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন