ঢাকাবুধবার , ৩১ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের ছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে ইজিবাইক চালকের কারাদণ্ড

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ৩১, ২০২২ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড় সদর উপজেলায় এক স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে জয়নাল (৩৫) নামে এক ব্যাটারি চালিত ইজিবাইক চালকের এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৩১ আগষ্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুল হক এ দণ্ডাদেশ দেন। পরে জেলহাজতে পাঠানো হয়েছে।

মো.জয়নাল পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদীঘি ইউনিয়নের দফাদার পাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়,পঞ্চগড় সদর উপজেলায় এক স্কুল ছাত্রীকে বিগত কিছুদিন থেকে উত্ত্যক্ত করে আসছিলো জামিল। স্কুল ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে।পরবর্তীতে পরিবারের লোকজন প্রশাসন জানালে আজকে জয়নালকে ইভটিজিং করার হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করেন।

পুলিশ তাকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মাসুদুল হকের কাছে সোপর্দ করলে উত্ত্যক্তের অভিযোগে জয়নালকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন ।

এ সময় আরও উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল লতিফ মিঞাসহ সঙ্গীয় ফোর্স।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো.মাসুদুল হক বলেন,স্কুলছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই ইজিবাইকের চালককে হাতেনাতে আটক করে মোবাইল কোর্ট পরিচালনা করে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় (০১) এক বছর বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন