ঢাকাবৃহস্পতিবার , ৮ এপ্রিল ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের বোদায় ১৮ জন জুয়ারী আটক!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ৮, ২০২১ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার।। লকডাউন বাধা লংঘন করে জুয়ার আসর বসায় পঞ্চগড়ের বোদা উপজেলায় ১৮ জন জুয়ারীকে আটক করেছে বোদা থানা পুলিশ।

বুধবার (৭ এপ্রিল) দিনগত রাত ১১ টার সময় পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়া বাজারে সায়েদ আলীর বাড়ি থেকে জুয়া খেলার সময় বোদা থানা পুলিশ তাদের আটক করে। এসময় বাড়ির মালিক সায়েদ আলী পালিয়ে যায়।

আটককৃত জুয়ারি হলেন, সবুজ ইসলাম (২৫), আমিনুর ইসলাম (২৬), সেলিম (২৩), কাজল আলী (৩৬), রহিম (৩১), জাহিদ ইসলাম (২৫), বাবলু (৪০), রমজান আলী (২৫), রওশন আলী (২৫), বোজনন্দ (৩৫), আকতারুল ইসলাম (২৫), মামুন ইসলাম (২০), জাহেরুল ইসলাম (৩০), সুজন ইসলাম (২৫), শরিফুল ইসলাম (৩০), রফিক (৩৫), হৃদয় ইসলাম (২৪) ও ফারুক হোসেন (৩৮)।থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বোদা থানার অফিসার ইনচার্জ জনাব আবু সাঈদ চৌধুরীর নেতৃত্বে ১০-১৫ জন পুলিশের একটি দল তাদের জুয়া খেলার সময় হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছে থাকা মোবাইল ফোন, জুয়া খেলার কার্ডসহ টাকা জব্দ করা হয়। বৃহস্পতিবার (৮এপ্রিল) আটক কৃতদের ২৭০/২৭১ দ:বি আইনে পঞ্চগড় আদালতে প্রেরণ করা হয়। বোদা থানার এসআই সাইফুল বাদি হয়ে এ মামলা দায়ের করেন। বোদা থানার অফিসার্স ইনচার্জ আবু সাঈদ চৌধুরী জানান,জুয়ার মামলায় তাদের চালান করা হলে ২/৩ দিনে তাদের জামিন দেন আদালত। নতুন করে যেন আর অপরাধ করতে না পারে সে কারণে এ আইনে মামলা রুজু করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন