ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে চার লক্ষ টাকার ভারতীয় বোল্ডার গরু আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১৩, ২০২১ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার।।পঞ্চগড়ের বোদা উপজেলার সীমান্তবর্তী এলাকায় গরু চোরাকারবারীর বাড়ি থেকে অবৈধ পথে আসা প্রায় চার লক্ষ টাকা দামের পাঁচটি ভারতীয় বোল্ডার গরু উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১২ জুলাই) রাতে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। এর আগে একই দিন সকালে উপজেলার বড়শশী ইউনিয়নের সীমান্তবর্তী মালকাডাঙ্গা এলাকার মামুন চোরাকারবারীর বাড়ি থেকে গরুগুলো উদ্ধার করা হয়।

থানা পুলিশ জানায়, বড়শশী ইউনিয়নের বাসিন্দা মামুন দীর্ঘদিন ধরে গরু চোরাকারবারির সাথে জড়িত। রোববার (১১ জুলাই) দিনগত রাতে মালকাডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতীয় গরু বাংলাদেশে আনে চোরাকারবারিরা৷ গোপন সংবাদের ভিত্তিতে সকালে মামুনের বাড়িতে অভিযান চালালে মামুনের বাড়ি থেকে ভারতীয় গরুগুলো উদ্ধার করা হয়। এসময় অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মামুন ও তার বড় ভাই ডালিম বাড়ি থেকে পালিয়ে যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধূরী জানান, ৫টি ভারতীয় বোল্ডার গরু উদ্ধার করা হয়েছে৷ যার আনুমানিক সিজার মূল্য প্রায় চার লক্ষ টাকা৷ গরুগুলো বর্তমানে বোদা থানার হেফাজতে রয়েছে। গরু চোরাকারবারিদের খোজা হচ্ছে। এ ঘটনায় সকল আইনি প্রক্রিয়া শেষে মামলা দায়ের করা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন