ঢাকাবৃহস্পতিবার , ১ ডিসেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে জমি সংক্রান্ত জেরে মারপিটে নিহত-১

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১, ২০২২ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়ে জমি নিয়ে দ্বন্দে সংঘর্ষের ঘটনায় হবিবর রহমান (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার(৩০ নভেম্বর) বিকালে পঞ্চগড় সদর উপজেলার গোফাপাড়া এলাকায় সংঘর্ষের ঘটনায় আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে নিহত হয়। নিহত হবিবর রহমান একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।এ সময় দুই পক্ষের আহত হয়েছেন আরো ৫ জন।

ইউপি চেয়ারম্যান আল ইমরান ও সদস্য আব্দুস সালাম স্থানীয়দের বরাত দিয়ে জানান,
জমি মাপ যোগের শেষ পর্যায়ে দুই হাত জায়গা
নিয়ে রফিজ উদ্দিন গং ও আব্দুর রাজ্জাক গংয়ের ঝগড়ার এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।এতে দুই পক্ষের ৫ জন গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেয়।এতে বৃহস্পতিবার সকালে আহত হবিবর রহমান চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই মজিবর রহমান জানান, জমি মাপ যোগ শেষ করে বাড়ি থেকে বের হয়ে বাজারের দিকে যাচ্ছিলাম, রফিজ উদ্দিনের বাড়ির পাশে গেলে আমার উপর অর্তকিত হামলা করে তারা।পরে আমার পরিবারের লোকজন এসে সংঘর্ষ বাধে।এতে তাদের সাবলের আঘাতে মৃত্যু হয় বড় ভাই হবিবরের।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুল লতিফ মিঞা জানান,জমির আইল নিয়ে ঠেলাঠেলিতে মারামারি হয়ে রংপুরে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে ।মরদেহ দাফন শেষে, মামলা করবেন জানিয়েছেন তার পরিবার।

আপনার মন্তব্য লিখুন