ঢাকাশনিবার , ২৫ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১২ জন আহত!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৫, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার ৫ নং বলরামপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী মো. দেলোয়ার হোসেন ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. সাইদুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ সময় মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান এর ছেলে, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ মাজেদুর রহমান বকুল এর বাম হাত ভেঙ্গে যায় ।

এছাড়াও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আল মামুন ও মুক্তিযোদ্ধা হামিদুর ইসলামের ছেলে মামুন সহ ১২ জন আহত হয় । এ সময় স্থানীয় বাসিন্দা মোঃ দেলোয়ার মুন্সি এর বাড়িতে হামলা ও ভাংচুর করে সন্ত্রাসীরা । চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান বলেন, আমি দীর্ঘ ৩৭ বছর ধরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি ।

গতকাল শুক্রবার রাত আনুমানিক ৯ টা থেকে ১০ টা সময় জেলার আটোয়ারী উপজেলার ৫নং বলরামপুর ইউনিয়নের ত্রিশুলিয়া গ্রামে রাতে এ ঘটনাটি ঘটেছে। সংঘর্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পঞ্চগড় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী (মোটরসাইকেল প্রতীক) মো. সাইদুর রহমানের ছেলে মাজেদুর রহমান বকুল, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল আমিনসহ উভয়পক্ষের কমপক্ষে ১২ জন আহত হয়েছে।

আহতরা বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।প্রত্যক্ষদর্শী, এলাকাবাসি ও কর্মী সমর্থকরা জানান, বলরামপুর আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ গোলাম মোস্তফা বলরামপুর ইউনিয়নের ত্রিশুলিয়া গ্রামের দেলোয়ার হোসেন মুন্সির বাড়িতে যান। এসময় আওয়ামী লীগ দলীয় প্রার্থী মো. দেলোয়ার হোসেনের সমর্থকরা ওই বাড়ি ঘেরাও করে অধ্যক্ষ গোলাম মোস্তফাকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে মাজেদুর রহমান বকুল ও আব্দুল্লাহ আল আমিন মোটরসাইকেলে ১০/১২ জন কর্মী অধ্যক্ষ গোলাম মোস্তফাকে উদ্ধার করতে সেখানে যান। এসময় আকষ্মিক নৌকার সমর্থকরা তাদের ওপর লাঠিসোটা, গাছের ডালপালা দিয়ে হামলা চালায়।

এসময় এরাও দেলোয়ার মুন্সির বাড়ির ভেতরে প্রবেশ করে। এরপর বাড়ির লোকজন গেট লাগিয়ে দিলে ক্ষুব্ধ নৌকার সমর্থকরা ওই বাড়িতে ইট পাথর দিয়ে ঢিল ছুড়ে ও হামলা চালিয়ে জানালা দরজা ভাংচুর করে। খবর পেয়ে আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছেউভয় প্রার্থী সংঘর্ষের ঘটনায় একে অপরকে দায়ি করেছেন।

আপনার মন্তব্য লিখুন