ঢাকাসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে পৃথক স্থানে নারীসহ দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৬, ২০২১ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড় সদর ও বোদা উপজেলায় পৃথক স্থানে ফাঁস লাগা অবস্থায় নারীসহ দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের খাসমহল গ্রামে ও বোদা উপজেলার ময়দানদিঘী এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, সাতমেরা ইউনিয়নের খাসমহল গ্রামের আব্দুল ওহাবের স্ত্রী লিলি আক্তার (৪০) ও একই উপজেলার কাচুয়া তালমা এলাকার আব্দুর রহমানের ছেলে আব্দুল কায়ুম (২১)

পুলিশ সূত্রে জানা যায়, মানসিক ভারসাম্যহিন (মাথার সমস্যা) ছিলেন লিলি। দুপুরে বাড়ির সদস্যরা রান্না ঘরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেন। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, বোদা উপজেলার ময়দানদিঘী এলাকায় পুকুরের পাশে একটি ঘরে থাকতো আব্দুল কায়ুক। এবং একই এলাকায় ডিস লাইনের কাজ করতো। স্থানীয়রা দুপুরে সেই ঘরে তার ঝুলন্ত মরদেহ দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ মৃতদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

পঞ্চগড় সদর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী নারীসহ দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।
মনজু/আরইসআর

আপনার মন্তব্য লিখুন