ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে ভুল রিপোর্ট দেওয়ার অভিযোগে ডায়াগোনষ্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা জরিমানা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১৪, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার।। পঞ্চগড়ে নর্দান ডায়াগোনষ্টিক সেন্টারের বিরুদ্ধে ভুল রিপোর্ট দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযোগের সত্যতা পেয়ে ভোক্তা অধিকার অভিযুক্ত ডায়াগোনষ্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে। একইসাথে অভিযোগকারীকে আরোপিত জরিমানার ২৫ শতাংশ টাকা বুঝিয়ে দেয়া হয়েছে।

বুধবার (১৪ জুলাই) দুপুরে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পঞ্চগড় কার্যালয়ে নর্দান ডায়াগোনষ্টিক সেন্টারকে এই জরিমানা করেন পঞ্চগড় কার্যালয়ের সহকারি পরিচালক পরেশ চন্দ্র বর্মন।

পরেশ চন্দ্র বর্মন বলেন, অভিযোগকারী ভুক্তভোগী গত বৃহস্পতিবার (১ জুলাই) লিখিত আকারে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে বাদী ও বিবাদী পক্ষ কে নিয়ে এই শুনানি কি করা হয়।

আরো জানা যায়, নর্দান ডায়াগোনষ্টিক সেন্টারে জরুরী প্রয়োজনে রক্তের গ্রুপ পরীক্ষার জন্য গেলে সেখানে একটি রিপোর্ট দেওয়া হয়। পরবর্তীতে অভিযোগকারীরা অন্যখানে বেশ কয়েকবার রক্তের গ্রুপ পরীক্ষা করলে রিপোর্ট ভিন্ন আসে। পরে বিষয়টি ভোক্তা অধিকার সংরক্ষণকে লিখিত আকারে জানানো হলে বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে শুনানি করা হয়। শুনানিতে ভুল রিপোর্ট দেওয়ার সত্যতা পেয়ে এবং অভিযুক্ত নর্দান ডায়াগোনষ্টিক সেন্টারের কর্তৃপক্ষ ভুল স্বীকার করলে তাদের ১৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। একই সাথে অভিযোগকারীকে জরিমানার ২৫ শতাংশ টাকা বুঝিয়ে দেওয়া হয়।

আপনার মন্তব্য লিখুন