ঢাকাবুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে স্ত্রী নির্যাতনের মামলায় বিজিবি সদস্য আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ২৭, ২০২২ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার: স্ত্রী নির্যাতনের মামলায় পঞ্চগড়ে আব্দুল কাইয়ুম (৩১) নামে এক বিজিবি সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদলত। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে, উভয় পক্ষের শুনানি শেষে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালত এ নির্দেশ দেন।
আব্দুল কাইয়ুম রাজশাহী ব্যাটলিয়ন ১ বিজিবিতে কর্মরত রয়েছে।

মামলার এজাহারে উল্লেখ আছে, ১২ মার্চ ২০১৭ সালে পঞ্চগড় সদরের তোফাজ্জল হোসেনের ছেলে আব্দুল কাইয়ুম এর সাথে, একই উপজেলার ইসলামবাগ এলাকার মৃত আব্দুল জলিলের মেয়ে আলেয়া খাতুন ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে হয়।
বিয়ের সময় মেয়ের সুখের কথা চিন্তা করে ৫ লক্ষ টাকার উপহার সামগ্রী দেন।বিবাদী আব্দুল কাইয়ুম বিজিবি সদস্য হওয়ায় রাজশাহী বিজিবি হেডকোয়ার্টারে অবস্থান করে। বিপথে টাকা পয়সা নষ্ট করে ফেলে এবং সংসারের প্রতি উদাসীন হয়ে বাড়িতে আসে। যৌতুকের দাবীতে শারীরিক ও মানসিক নির্যাতন করে পড়ে এক পর্যায়ে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় স্থানীয়ভাবে আপোষে বসে কিন্তু যৌতুকের দাবি অব্যাহত রাখায় আপোষ হয় নাই। পরে আলেয়া খাতুন
বাদী হয়ে বিজ্ঞ আদালতে মামলা আনয়ন করেন।বিবাদী আপোষের কথা বলে অন্তবর্তীকালীন জামিন লাভ করে বাদীকে বাড়ীতে নিয়ে। ১৭ ফেব্রুয়ারী ২০২১ সালে বাদীকে মারপিটে গুরুতর জখম করে বাড়ি থেকে বের করে দেয়। পরে হাসপাতাল চিকিৎসা নিয়ে থানায় মামলা করতে গেলে বিজ্ঞ আদালতে মামলা আনয়ন করার পরামর্শ দেন।

বাদী পক্ষের আইনজীবী এ্যাড.আব্দুল্লাহ আল মামুন জানান, স্ত্রী নির্যাতনের মামলায় বিজিবি সদস্য আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে, উভয় পক্ষের শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আপনার মন্তব্য লিখুন