ঢাকাসোমবার , ৮ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে ২২ ঘর আগুনে পুড়ে ছাই

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ৮, ২০২১ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন স্টাফ রিপোর্টার।। পঞ্চগড়ে আগুনে ২২ টি ঘর পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় ১৩ টি পরিবারের ঘরে থাকা সব কিছুই পুড়ে গেছে।
সোমবার বিকালে সদর উপজেলার মাঝিপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসীসহ ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাতমেরা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান এলাকাবাসীর বরাত দিয়ে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট অথবা গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। তবে ভয়াবহ এ আগুনে ২২ টি ঘরসহ, ধান, চাল ও নগদ টাকা পুড়ে যায়।

ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, তাৎক্ষনিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নিরূপণ করা যাবে। তবে ২০ টির মতো ঘর পুড়ে গেছে।
পরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম,স্থানীয় চেয়ারম্যান আতাউর রহমানসহ আ,লীগ নেতৃবৃন্দ ।

উপজেলা নিবার্হী অফিসার আরিফ হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ১৩ টি পরিবারের মধ্যে শুকনো খাবার ও কম্বল দিয়েছি।তাদের তালিকা সংগ্রহ করেছি আগামীকাল তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে টিন ও নগদ অর্থ বিতরণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন