ঢাকাবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পলিথিনে মোড়ানো ৫ মাসের নবজাতক সহ ৩ জনের লাশ উদ্ধার

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২১, ২০২২ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর ডোমারে রেল লইনের পাশ থেকে পলিব্যাগে মোড়ানো নবজাতক ও সৈয়দপুর উপজেলার উত্তর সোনাখুলী থেকে পুকুরে ভার্সমান অবস্থায় অপন দুই চাচাতো ভাইয়ের লাশ উদ্ধার করছে সৈয়দপুর ও ডোমার থানা পুলিশ

জানা যায়, বুধবার (২১সেপ্টেম্বর) দুপুরে প্রতিবেশী মকছেদ আলীর স্ত্রী জান্নাতুন ডোমার বাজার রেলঘুন্টির একটু সামনে লাইনের পাশে পলেথিনের ব্যাগে মোড়ানো মাংসের প্যাকেটের মতো কিছু একটা দেখতে পায়। কাছে গিয়ে দেখে ৫ থেকে ৬ মাস বয়সের একটি নবজাতক শিশু কে বা কাহারা ফেলে দিয়ে গেছে। এসময় জান্নাতুনের ছেলে মোঃ রতন ৯৯৯ নাম্বারে ফোন দিলে ঘটনাস্থলে ডোমার থানার পুলিশ উপস্থিত হন।
সংবাদটি দ্রুত ছড়িয়ে পড়লে নবজাতকের মরদেহ দেখতে শুরু হয় উৎচ্ছুস জনতার ভিড়।

ডোমার থানার এসআই লুৎফর রহমান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল ঘিরে রাখেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদ উন-নবী সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে সৈয়দপুর উপজেলার উত্তর সোনাখুলী গ্রামে পুকুর থেকে সাজিদ হোসেন (৩) ও তার আপন চাচাতো ভাই তুহিন ইসলাম (৩) নামের দুইশিশুর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী নিহত সাজিদ সবজি বিক্রেতা সাদ্দাম হোসেনের ছেলে এবং তুহিন কৃষক আবুল হোসেন এর ছেলে আজ বুধবার বিকেলে বোতলাগাড়ি ইউনিয়নের উত্তর সোনাখুলি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।


এদিকে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম জানান, ১ থেকে ২ ঘন্টা পুর্বে রক্তমাখা নবজাতক শিশুটিকে এখানে ফেলে দিয়ে গেছে। আমরা লাশটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে শিশুটির দাফনসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

আপনার মন্তব্য লিখুন