ঢাকারবিবার , ১৮ এপ্রিল ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পল্লী বিদ্যুৎ এর খামখেয়ালিতে না ফেরার দেশে চলে গেলেন একজন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ১৮, ২০২১ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। পল্লী বিদ্যুৎ এর খামখেয়ালির ফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মজিদুল ইসলাম নামের এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

লালমনিরহাটের আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের মুসর দৌলজর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর মজিদুলের লাশ দেখতে তার বাড়িতে এলাকাবাসী ভীড় জমায়। মৃত মজিদুল ইসলাম ঐ ইউনিয়নের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। সে কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লীবিদ্যুতে চুক্তিভিত্তিক কাজ করতো।

স্থানীয়রা বলেন, রাতে ঝড়ের কারণে বিভিন্ন স্থানে গাছের ডালপালা পড়ে বিদ্যুতের তারের ক্ষতি হয়। শনিবার দিনব্যাপী সেই বিদ্যুতের লাইনের মেরামতের কাজ চলছিল। এরপর সন্ধ্যায় মজিদুল ঐ এলাকায় বিদ্যুতের খুটির পাশে গাছের ডালপালা কাটার কাজ করছিল। এমন সময় বিদ্যুতের সাব-স্টেসন থেকে মেইন লাইনে সংযোগ দিলে মজিদুল বিদ্যুতস্পৃষ্ঠ হয়ে ছিটকে পরে। পরে এলাকাবাসী মজিদুলকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরেপরে মৃত মজিদুলের পরিবারের সাথে বৈঠকে বসে পল্লী বিদ্যুতের লোকজন। ঐ বৈঠকে থাকা স্বপন মিয়া জানান, এজিএম এবং ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, তাদের ৫০ জন কর্মচারি রয়েছে। তারা চাদা তুলে এক লক্ষটাকা দিবে। আর পরিবার থেকে পোস্টমর্টেম না করার অনুরোধ করা হয়।

আদিতমারী পল্লীবিদ্যুতের স্টেসন ইনচার্জ রফিকুল ইসলাম মুঠোফোনে বলেন, আমি ঘটনাস্থলে ছিলামনা। এ বিষয়ে কিছু জানিনা। পরে জানা যাবে কেন এমন হল।

আপনার মন্তব্য লিখুন