ঢাকাশুক্রবার , ১৭ জুন ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তানি শেফের বিরুদ্ধে বাংলাদেশি শামীমকে হত্যার অভিযোগ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ১৭, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ মাহামুদুল | মালদ্বীপ প্রতিনিধি | একই রেস্তোরাঁয় কর্মরত ওয়েটার শামীমকে হত্যার অভিযোগে পাকিস্তানি শেফ মুহাম্মাদ আবিদের (২৬) বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে মালদ্বীপের প্রসিকিউটর জেনারেলের কার্যালয়। তার বিরুদ্ধে ধারালো অস্ত্র ব্যবহার করে হত্যার অভিযোগ আনা হয়েছে।

প্রসিকিউটর অফিস সূত্রের বরাত দিয়ে মালদ্বীপ একটি স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, গত বুধবার (১৫ জুন) ফৌজদারি আদালতে এ সংক্রান্ত কাগজপত্র দাখিল করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, শামীম নামে একজন বাংলাদেশিকে গত ১৬ এপ্রিল হুলোহুলো মালের একটি জনপ্রিয় রেস্তোরাঁ খানজিতে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সেখানে তিনি ওয়েটার হিসেবে কাজ করতেন।

পরে আহতাবস্থায় তাকে হুলোহুলো মালে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন তার মাথা, ঘাড় ও পায়ে ছুরিকাঘাতের ক্ষত পেয়েছেন। পরিবারের অনুরোধে শামীমের মরদেহ বাংলাদেশে পাঠানো হয়।

রেস্তোরাঁর কর্মচারীরা পুলিশকে জানান, ইফতারের জন্য খাবার তৈরি করার সময় মতবিরোধের কারণে শামীমকে হত্যা করা হয়েছিল। হামলার পর আবিদ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

১৭ এপ্রিলের ভোররাতে হুলোহুলো মালের ফেজ ২- এর সমুদ্র সৈকত এলাকায় এক ঘণ্টা দীর্ঘ অনুসন্ধানের পরে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে মালদ্বীপ পুলিশ অভিযুক্ত পাকিস্তানির ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে জানান, তাকে কোথাও দেখা গেলে পুলিশ কন্ট্রোল ১১৯ নম্বরে কল করার জন্য।

আপনার মন্তব্য লিখুন