ঢাকাবৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পাবনার ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ ইয়াছিন আলী শেখ,পাবনাঃ পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়াতে ট্রাকের ধাক্কায় জাফর আলী (৩০) নামে মোটরসাইকেল চালক চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১ টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া তেতুলতলা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মোটরসাইকেল চালক ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের বাঘহাঁচলা গ্রামের আকমল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি দুপুর পৌনে ১টার দিকে মোটরসাইকেল চালক জাফর দাশুড়িয়ার দিক থেকে পাবনা অভিমূখে আসার সময় তেতুলতলা রাস্তা পারপারে হতে গিয়ে বিপরীত দিক পাবনা থেকে দ্রুতগতিতে আসা ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের চালককে ধাক্কা দেয়। পরে কৌশলে ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলটি ছিটকে পাঁকা রাস্তায় পড়ে রক্তাক্ত গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক। খবর পেয়ে ফায়ারসার্ভিসের উদ্ধারকর্মীরা উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, পাকশী হাইওয়ে থানা পুলিশ সদস্যরা ঘাতক ট্রাকটি আটক করতে পারেনি। নিহতের লাশ ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় মরদেহটি বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪ টার দিকে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সড়ক দূর্ঘটনা আইনে একটি মামলা নথিভুক্ত হবে।

আপনার মন্তব্য লিখুন