ঢাকাবুধবার , ২৬ মে ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পাবনার ঈশ্বরদীতে যাত্রীবাহি বাসের ধাক্কায় গরু ব্যবসাহী নিহত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২৬, ২০২১ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

মো: ইয়াছিন আলী শেখ,পাবনা জেলা প্রতিনিধি : ঈশ্বরদীতে যাত্রীবাহি বাসের ধাক্কায় নসিমনে থাকা এনামুল মন্ডল (৪৫) এক গরু ব্যবসাহী নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর ১২ টার দিকে ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের সরইকান্দিতে দাশুরিয়া–রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, ঈশ্বরদীর মুলাডুলির শেখপাড়া হতে দাশুড়িয়া অভিমুখে একটি গরুবোঝাই নসিমন সরাইকান্দি আর আর পি ফিড মিলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী যাত্রীবাহি এসবি পরিবহনের একটি বাস এর সঙ্গে সংঘর্ষ হয় এ সময় নসিমনে থাকা গরু ব্যবসায়ী ও নসিমনের চালক উকিল উদ্দিন (৬০) আহত হয়।

পরে তাদের স্থানীয় জনসাধারন উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী হাসপাতালে পাঠায়।কর্তব্যরত চিকিৎসক এনামুল মন্ডল কে মৃত্যু ঘোষনা করেন। নিহত এনামুল উপজেলার ছলিমপুর ইউনিয়নের ভারইমারি আনান্দ বাজার এলাকার খুদু মন্ডলের ছেলে বলে জানাগেছে।

পাকশী হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মো: মনিরুজ্জামান বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত গরু ব্যবসায়ী মুলাডুলির শেখপাড়া এলাকা থেকে গরু কিনে আওতাপাড়া হাটে নিয়ে যাচ্ছিলেন।পথে মধ্যে সরইকান্দিতে যাত্রীবাহি বাসের ধাক্কায় নসিমন উল্ডে তিনি নিহত হন। তিনি আরও জানান কারো কোন অভিযোগ না থাকায় লাশ স্বজন্দের কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য,গত রোববার একইস্থানে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ এক সিএনজি যাত্রী নিহত হন।এ ছাড়া মাঝে মধ্যে দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান। এরই পরিপেক্ষিতে এলাকাবাসি এখানে ট্রাফিক নিয়ন্ত্রন ব্যবস্থার দাবি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন