ঢাকারবিবার , ৩০ মে ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পাবনার ঈশ্বরদীর মুলাডুলিতে মালবাহী ট্রাকের সাথে বিপরীতগামী ট্রাকের সংঘর্ষ আহত-২

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ৩০, ২০২১ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

মো: ইয়াছিন আলী শেখ পাবনা জেলা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলিতে ওভারটেক করতে গিয়ে মালবাহী ট্রাকের সাথে বিপরীতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিপরীত দিক হতে আসা ট্রাকের চালক-হেলপার গুরুতর আহত হয়েছে। বর্তমানে তারা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (৩০ মার্চ) বিকেল আনুমানিক পৌনে চারটায় কুষ্টিয়া- পাবনা-নাটোর মহাসড়কের ঈশ্বরদীর মুলাডুলি শেখপাড়া ডুমুরতলা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহতরা হলেন- ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কারিগরপাড়ার গোলাম মওলার ছেলে ট্রাক চালক জুয়েল হোসেন (৩৫) একই এলাকার ছবির উদ্দিনের ছেলে হেলাল উদ্দিন (৩৫)

পাকশি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান সাংবাদিকদেরকে জানান, রোববার (৩০ মার্চ) বিকেলে পৌনে চারটার দিকে কুষ্টিয়া থেকে ঢাকা মেট্রো-ট ১৫-৪৫৫২ ঢাকাগামী মালবাহী ট্রাকটির সাথে নাটোর থেকে আসা বিপরীতগামী ঢাকা মেট্রো-ট ২০-৭৮০৭ ট্রাকের মুখোমুখি সংঘর্ষ লাগে। এসময় নাটোর থেকে আসা ট্রাকটি মহাসড়ক থেকে ছিটকে রাস্তার পাশে দাড়িয়ে থাকা আরও একটি ট্রাককে সজোড়ে ধাক্কা মারে। এতে ওই ট্রাকটি দুমড়ে-মুচরে যায়। ঘটনার পর মহাসড়ক প্রচণ্ড যানজট সৃষ্টি হয়। এদিকে কুষ্টিয়া থেকে আসা মালবাহী ট্রাকের চালক অবস্থা বেগতিক দেখে সটকে পড়ে।

খবর পেয়ে পাকশি হাইওয়ে পুলিশ ও ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় চালক হেলপারকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এই সংঘর্ষের কারণে পাবনা-নাটোর মহাসড়কের মুলাডুলি থেকে দুইপাশে কয়েক কিলোমিটারের মহাসড়ক জুড়ে প্রচণ্ড যানজট সৃষ্টি হয়। বিকাল চারটা থেকে সন্ধা টা পর্যন্ত মহাসড়কে দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।পাকশি হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা দূর্ঘটনার গাড়িগুলোকে উদ্ধার করে দুইঘন্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক করে।

পাকশি হাইওয়ে পুলিশের ওসি মনিরুজ্জামান আরও জানান, কুষ্টিয়া থেকে আসা ট্রাকটির চালক ও হেলপার পলাতক রয়েছে। হাইওয়ে পুলিশের সদস্যরা ট্রাকটি আটক রেখেছে। এ বিষয়ে সড়ক আইনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন