ঢাকাসোমবার , ২৭ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পিছিয়ে গেলেন পরী মনি!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৭, ২০২১ ৩:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক; মুক্তি তারিখ পেছালো ঢালিউডের নবাগত চিত্রনায়িকা পরী মনি অভিনীত ‘পাগলা দিওয়ানা’ ছবিটির। এটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

ছবিটি গত ১০ নভেম্বর সেন্সর বোর্ডে জমা পড়ে এবং ১৭ নভেম্বর আনকাট ছাড়পত্র পায়। কথা ছিল ছবিটি আগামী জানুয়ারী মাসেই মুক্তি দেয়া হবে। ক্রসকানেকশনে জানা গেছে, ‘পাগলা দিওয়ানা’ ছবিটি জানুয়ারিতে মুক্তি দেয়া হবে না। তবে আগামী মার্চে ছবিটি মুক্তি পেতে পারে। এরই মাঝে আলোচিত এই Pori-Moniiii.নায়িকা প্রায় ২০ টির অধিক ছবিতে অভিনয় করেছেন।

তবে এটিই ছিল তার অভিনীত প্রথম কোন ছবি যা সেন্সর পেয়েছে। এছাড়াও পরী মনি অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র ‘রানা প্লাজা’ দীর্ঘ দিন ধরে সেন্সরে ঝুলে আছে। ছবিটি মুক্তি পাবে কিনা এ নিয়ে যথেষ্ঠ সংশয় রয়েছে।এদিকে ছবিটির প্রযোজকও দুদকের করা মামলায় জেলে আটক আছেন। ‘পাগলা দিওয়ানা’ ছবি সেন্সর পাওয়ার খুশীতে পরী মনি এলিয়ন ২০১৩ মডেলের একটি গাড়ি কিনেছেন। যার বাজার মূল্য ৩২ লক্ষ টাকা।

কিন্তু ছবিটি মুক্তির তারিখ পেছানোর কারণে পরী মনির মন বেশ খারাপ বলে জানিয়েছেন তার নিকট জনরা। বর্তমানে পরী মনি প্রায় ২৩ টি ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ রয়েছেন।

আপনার মন্তব্য লিখুন