ঢাকারবিবার , ১৬ অক্টোবর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পুরুষ নির্যাতনের পঞ্চগড়ে স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন স্বামী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ১৬, ২০২২ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়ের পুরুষ নির্যাতনের অভিযোগে তেঁতুলিয়া থানায় স্ত্রীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন স্বামী রাজু আহম্মেদ নামের এক পুলিশ সদস্য। তিনি ঠাকুরগাঁও পুলিশ লাইনে কর্মরত রয়েছেন। কথায় কথায় স্বামীকে শারীরিক ও মানসিক নির্যাতন।নারী নির্যাতন মামলা করে চাকুরী খেয়ে ফেলবে বলে হুমকী।৪০ লাখ টাকা দিলে সংসার করবেনা এমন অভিযোগ করে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দর্জিপাড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে রাজু আহম্মেদ।


গত বৃহস্পতিবার রাতে বাদী হয়ে এই অভিযোগটি দায়ের করেন। পুলিশ অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে বলে আশ্বাস দিয়েছেন।

এরই মধ্যে গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বাবার বাড়িতে যাওয়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কাপড়ের ব্যাগ নিয়ে বের হয়ে যায়।পরে মনিষা পারভীন(ভাতিজি)তাকে তেঁতুলিয়ায় বাসে তুলে দিয়ে আসে। রাতে মোবাইল ফোনে শুনতে পাই আমি তাকে মারধর করে মাথা ফাটিয়ে দেই এবং পরিবারের লোকজন তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।তবে স্থানীয় আয়শা বেগম,পারুল, কনক,ইউপি সদস্যের দাবী কোন প্রকার মারধর ছাড়া বাড়ি থেকে বের হয়ে গেছে পপি।

অভিযোগে জানা গেছে, রাজু আহম্মেদ এর সাথে বোদা উপজেলার আমতলা কাজীপাড়া এলাকার সাইফুল আলমের মেয়ে মোছা.সাইদি জাহান পপির দীর্ঘ চার বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের একটি দুই বছরের কন্যা সন্তান রয়েছে।বিয়ের পর থেকেই
বাসায় তুচ্ছ ঘটনা হলেই পপি তার শরীরে হাত তুলে মারধোর করে শরীরে কামড়ে পাশবিক নির্যাতন চালায়।কয়েকমাস আগে রানীসংকৈল এলাকায় নির্বাচনী সহিংসতায় পায়ে গুরুতর জখম হয়ে রংপুর ও ঢাকার চিকিৎসা নিয়ে বাড়িতে ২৮ দিনের মেডিকেল ছুটিতে রয়েছেন।

অভিযুক্ত স্ত্রী মোছা.সাইদি জাহান পপি মুঠোফোনে যোগাযোগ করা হলে, সংবাদ কর্মীর পরিচয় পেয়ে মাথা ব্যাথা বলে ফোনটি কেটে দেন।পরে বারবার ফোন দিয়েও আর ধরেননি।

রাজু আহম্মেদ বলেন, স্ত্রীর অত্যাচার, নির্যাতন সহ্য করতে না পেরে থানায় অভিযোগ দিয়েছি।
আমি কিছুদিন ধরে অসুস্থ্য হয়ে বিছানায়, ঘর থেকে বের হলে লাঠির উপর ভর দিয়ে হতে হয়। শুনছি আমি তাকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছি সে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। আমার স্ত্রী পপি প্রায়ই আমাকে হুমকি দেয় নারী নির্যাতন মামলা করে আমাকে জেলের ভাত খাওয়াবে।চাকুরী খেয়ে ফেলবে।৪০ লক্ষ টাকা দিলে সংসার করবেনা আমার স্ত্রী।


তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবু সাঈদ চৌধুরী জানান, অভিযোগটি পেয়েছি। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন