ঢাকাবৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পুলিশি গ্রেফতার এড়াতে হিজড়ার ছদ্মবেশ ধরেও শেষরক্ষা হলো না শফিকুলের!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১৮, ২০২১ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

নাসরিন প্রিয়া,বরিশালঃ মাদক মামলায় সাজা হয়েছিল মাত্র ৬ মাস। সেই কারাদণ্ড থেকে রেহাই পেতে হিজড়ার বেশে আত্মগোপনে ছিলেন তিন বছর। তবুও শেষ রক্ষা হলো না।

বুধবার ( ১৭ নভেম্বর) পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত বরিশাল জেলার গৌরনদী উপজেলার শফিকুল ইসলাম। দুপুরে উপজেলার দিয়াসুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শফিকুল টিকামারা সরদার বাড়ি এলাকার ইস্কেন্দার সরদারের ছেলে।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, ২০১৪ সালে ইয়াবা ট্যাবলেটসহ বরিশাল মেট্রোপলিটন পুলিশের হাতে আটক হয় শফিকুল। পরে আদালত থেকে জামিনে বের হয় সে। এদিকে, ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলায় ২০১৮ সালে শফিকুলকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড, ২ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয় আদালত। সেই থেকেই আত্মগোপনে শফিকুল। কোন খোঁজখবর না থাকায় তার বিরুদ্ধে গ্রেফাতারি পরোয়ানাও জারি করে আদালত। তবে শফিকুল ছেলে থেকে হিজড়ার ছদ্মবেশ নেয়ায় তাকে কেউ চিনতে পারছিলো না।

অবশেষে বুধবার দুপুরে গোপন খবরের ভিত্তিতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। দণ্ডপ্রাপ্ত শফিকুলকে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন