ঢাকারবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে ৮ মামলার আসামি আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৮, ২০২২ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পুলিশের পরিচয় দিয়ে চাকুরী দোওয়া প্রলোভন দেখিয়ে প্রতারণার সময় লালচান (৩২) নামে এক ব্যক্তি আটক করেছে পুলিশ।

রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ২ নম্বর তিরনইহাট ইউনিয়নের হাকিমপুর গ্রাম থেকে আটক করা হয়।

আটককৃত লালচান পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার নতুনবন্দর সরকার পাড়া এলাকার পালক পিতা ওমরের ছেলে এবং সে পঞ্চগড় সদর ও দেবীগঞ্জ থানায় ৮ মামলার আসামি।

পুলিশ ও স্থানীয়রা জানায়,দীর্ঘ দিন ধরে একটি প্রতারক চক্র পুলিশের সদস্যে ভর্তি ও পুলিশের মিথ্যা পরিচয়ে তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন লোকজনদের সহিত প্রতারণা করে আসছিলো।

ওই প্রতারক চক্রের সদস্যরা আজ উপজেলার ২ নং তিরনইহাট ইউনিয়নের হাকিমপুর এলাকায় মোঃ শহিদুল ইসলাম এর বাড়ীর সামনে আসেন। পরবর্তীতে তার বসতবাড়ী তল্লাশী করার প্রস্তুতির সময় স্থানীয় লোকজনদের সন্দেহ হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে কথাবার্তা সন্দেহজনক হইলে স্থানীয় লোকজন তাদেরকে চ্যালেঞ্জ করে তাৎক্ষনিকভাবে পুলিশ পরিচয় প্রদানকারী ০৩ জন প্রতারক ঘটনাস্থল থেকে দৌড়ে পালানোর সময় স্থানীয় লোকজন লালচানকে আটক করেন। অপর ০২ জন প্রতারক কৌশলে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে এমন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়া মডেল থানা পুলিশের এসআই মাহাফুজ আলমের একটি দল ওই এলকায় গিয়ে লালচান নামে এক ব্যক্তিকে আটক করে।

তবে গ্রেফতারকৃত আসামীসহ পলাতক আসামীরা এতোদিন সরকারী কর্মচারীর ছদ্মবেশ ধারণ করিয়া জনসাধারণের সাথে প্রতারনা করে আসছিলো।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী ওই প্রতারকের আটকের বিষয়টি নিশ্চিত করেন বলেন সরকারী কর্মচারীর ছদ্মবেশ ধারণ ও জনসাধারণের সহিত প্রতারনা করায় পেনাল কোড ১৭০ ধারার অপরাধে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন