ঢাকামঙ্গলবার , ১৮ মে ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিদিনের বাংলাদেশ’র মফস্বল সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন সাংবাদিক অবুঝ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ১৮, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

ডেক্স রিপোর্ট: রংপুর থেকে প্রকাশিত উত্তরাঞ্চলের সর্বাধিক পাঠকপ্রিয় গণমাধ্যম “প্রতিদিনের বাংলাদেশ” পত্রিকায় মফস্বল সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সাংবাদিক শফিকুল ইসলাম অবুঝ। শফিকুল ইসলাম অবুঝ বিগত ৩ বছর ধরে জয়যাত্রা টেলিভিশনের গাইবান্ধা জেলা প্রতিনিধি এবং দৈনিক পরিবেশ পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন৷

১৮ মে (মঙ্গলবার) প্রতিদিনের বাংলাদেশ এর এক সভায় এই গণমাধ্যমটির স্বপ্নদ্রষ্টা- প্রধান সম্পাদক ও লালমনিরহাট জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবিরের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শফিকুল ইসলাম অবুঝকে মফস্বল সম্পাদক ঘোষণা করেন। এ সময় প্রতিদিনের বাংলাদেশ এর বার্তা সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ এবং সহঃ নির্বাহী সম্পাদক আশরাফুল হকসহ পত্রিকাটির সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিক শফিকুল ইসলাম অবুঝকে মফস্বল সম্পাদক ঘোষণা করায়, উপস্থিত এই গণমাধ্যমের সাংবাদিকরা প্রতিদিনের বাংলাদেশ’র প্রধান সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। নতুন দায়িত্ব পাওয়ায় শফিকুল ইসলাম অবুঝ প্রতিদিনের বাংলাদেশ’র প্রধান সম্পাদকসহ সকল সংবাদকর্মী ও পাঠকদের শুভেচ্ছা জানান।

শফিকুল ইসলাম অবুঝ রাজশাহী বোর্ডে ১৯৯৪ সালে এসএসসি, ১৯৯৬ সালে এইচএসসি ও ২০০২ সালে স্নাতকোত্তর পাশ করেন।

শফিকুল ইসলাম অবুঝের জন্ম ১৯৭৯ সালের ১৪ জুন,গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় । বাবা আ’লীগ নেতা মোঃ শামছুল হক এবং মা মোছাঃ জাহানারা হক ।

উল্লেখ্য যে, শফিকুল ইসলাম অবুঝ দীর্ঘ ১০ বছর ধরে বিভিন্ন গণমাধ্যমে সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিকতা করে আসছেন।

আপনার মন্তব্য লিখুন