ঢাকামঙ্গলবার , ২৪ মে ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিবন্ধি তরুণীকে ধর্ষণের অভিযোগে বাবা ছেলের নামে মামলা দায়ের

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২৪, ২০২২ ১২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

জিহাদ হক্কানী, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলা এক বুদ্ধি প্রতিবন্ধি তরুনীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।সোমবার (২৩ মে) দুপুরে সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের চকমামরোজপুর এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে।

অভিযোগের প্রেক্ষিতে সোমবার (২৩ মে) ভুক্তভোগীর মা থানায় তিনজন কে উল্লেখ করে মামলা দায়ের করেন।
এতে ধর্ষণের অভিযুক্ত হিসাবে আসামী করা হয় একই গ্রামের আংগুর মিয়ার ছেলে দুলাল মিয়াকে (২৬)। মো: আংগুর মিয়া (৬০) ও জেলেখা বেগমকে (৫৫) কে।
ভুক্তভোগী ধর্ষণের শিকার ওই তরুনীর মা বলেন, সোমবার (২৩ মে) দুপুরে ধান কাটামাড়ি করার জন্য তাহার বাড়ীঘরে তালাবন্ধ করিয়া/ রাখিয়া রামচন্দ্রপুড় গড়দিঘি তাহার শশুর বাড়ীতে যায়।

এমতাবস্থায় দুপুর অনুমান ১২.৩০ ঘটিকায় বাড়ীতে কেউ না থাকার সুযোগে দুলাল তার বুদ্ধিপ্রতিবন্ধী কন্যা প্রতিবেশী বাবু মিয়ার টিউবওয়েল পাড়ে প্রসাব করার জন্য গেলে ওত পেতে থাকা আসামী দুলাল মিয়া (২৬) আমার মেয়ের মুখ চাপিয়ে ধরে টিউওবয়েল পাড়ে শোয়াইয়া জোর পূর্বক ধর্ষণ করে।
অভিযোগ সুত্রে আরো যানাযায়,এ ঘটনায় পাশ্বের বাড়ীর এক নারী ছালেমা বেগম, কাকুলী বেগম ও সুমি বেগম। আসামী দুলাল মিয়াকে দেখতে পেয়ে ঘটনা স্থলে আটকানোর চেষ্টা করলে অভিযুক্ত দুলাল মিয়া পালিয়ে যায়।
এ বিষয়ে সংবাদ পেয়ে তরুনীর ভাই রাসেল মিয়াসহ ঘটনা স্থলে গিয়ে স্বাক্ষীদের নিকট ঘটনা শুনে ২-৩ নং আসামীদের বাড়ীতে গিয়ে বিচার দিলে আসামী অকথ্য ভাষায় গালিগালাজসহ খুন জখমের ভয়ভীতি দেখাইয়া বাড়ী হতে তাড়াইয়া দেয়। এবং আসামী দুলালকে অজ্ঞাত স্থানে লুকাইয়া রাখে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইর্নচার্জ মাসুদার রহমান বলেন এ ঘটনায় মামলা হয়েছে আসামীকে ধরার আইনি প্রক্রিয়া চলছে।
গাইবান্ধা/আরইসআর

আপনার মন্তব্য লিখুন