ঢাকামঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিবারের ন্যায় আওয়ামিলীগ নেতা সুমন খানের ঈদ উপহার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ১৮, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট।। ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবারের ন্যায় লালমনিরহাটে আওয়ামিলীগ নেতার ঈদ উপহার বিতরণ। মঙ্গলবার (১৮ এপ্রিল) লালমনিরহাট সদর উপজেলার পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের দিনমজুর, অসহায়, সুবিধা বঞ্চিত সাধারণ মানুষ, ভ্যান চালক, রিক্সা চালকসহ অন্যান্য ১ শত ৫ জন মানুষকে ঈদ শুভেচ্ছা স্বরূপ এবং ঈদ উপহার হিসাবে নগদ অর্থ সবার মাঝে ১ হাজার টাকা করে বিতরণ করেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও নিরাপদ বাজারের চেয়ারম্যান এবং বিশিষ্ট সমাজ সেবক সাখাওয়াত হোসেন সুমন খান।

এ সময় উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ডের আওয়ামিলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ওয়ার্ড আওয়ামি- লীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং জেলা ছাত্র লীগের নেতৃবৃন্দ।

আওয়ামীলীগের নেতা সাখাওয়াত হোসেন সুমন খান বলেন, আমি সব সময় অসহায়, গরীব মানুষের সেবা করে আসছি, ভবিষ্যতেও করবো, আমি আপনাদের কাছে দোয়া চাই, আমি যেন সব সময় এ রকম ভাবে গরীব, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সেবা করতে পারি। তিনি আরও বলেন, প্রতিবারের ন্যায় আমার এই সামান্য প্রচেষ্টা মাত্র। ঈদুল ফিতর উপলক্ষে ও ঈদের খুশি সবার মাঝে ভাগাভাগি করার জন্য এ ভাবে সবার পাশে থাকতে চাই।

আপনার মন্তব্য লিখুন