ঢাকারবিবার , ৩ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রতীক দেখে নয়; যোগ্য প্রার্থী হিসাবে মাসুম হক্কানীকে চান খোলাহাটি ইউনিয়নবাসী!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ৩, ২০২১ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলার ৯নং খোলাহাটি ইউনিয়নের ৯নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আফজাল হক্কানীর ছেলে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্য বর্তমান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাসুম হক্কানী এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাসুম হক্কানী জনপ্রিয় চেয়ারম্যান সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি।

ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থাকেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব,বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।

সরজমিনে মোঃ মাসুম হক্কানী ভাইয়ের বিষয়ে খোঁজ নিলে জানাযায়, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী জনগনের পাশে দাড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে আবারও সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব মোঃ মাসুম হক্কানীকে কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

মাসুম হক্কানী বলেন,এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব। এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ৯নং খোলাহাটি ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো।

আপনার মন্তব্য লিখুন