ঢাকামঙ্গলবার , ২৮ সেপ্টেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর জন্মদিন: উল্লাপাড়ায় আল-আমীন চেয়ারম্যানের ব্যতিক্রমধর্মী উদ্যোগ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

মতিন সরকার, স্টাফ রিপোর্টার: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মানবতার মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে সিরাজগঞ্জের উল্লাপাড়ার পূর্ণিমাগাঁতী ইউনিয়নে হাফেজ এবং এতিম শিশুদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়েছে।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দিনব্যাপি ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করেন সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আল-আমীন সরকার।

এসময় নিজস্ব অর্থয়ানে বিভিন্ন রাস্তায় ৭৫ টি ফলের গাছ রোপন, ৫০০ এতিমদের মাঝে খাবার বিতরণ, প্রত্যেক মসজিদে দোয়া ও মিলাদ মাহ্ফিলের আয়োজন করা হয়।
পূর্ণিমাগাঁতী ইউনিয়নের চেয়ারম্যান আলামিন সরকার বলেন, দেশ স্বাধীন করেছে বঙ্গবন্ধু। তার স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন তার কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশের সকল খাতে তিনি ব্যাপক উন্নয়ন করেছেন। যার সুফল জনগণ ভোগ করছে। শেখ হাসিনা স্বপ্ন পূরণের কারিগর।
তিনি আরোও বলেন, জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে জন্মদিনের আনন্দ এতিম শিশুদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তিনি সামনের দিনগুলোতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশের জন্য ও নিজ ইউনিয়নের মানুষের পাশে থেকে যেন ভালো কাজ করতে পারেন, সে জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

উক্ত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর সুদীর্ঘ সুস্থ জীবন ও সাফল্যমণ্ডিত জীবনের জন্য দোয়া কামনা করে আলোচনা করেন নেতৃবৃন্দগণ।

আপনার মন্তব্য লিখুন