ঢাকাশুক্রবার , ১২ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী রেল সেবাকে আধুনিকায়ন-সাশ্রয়ী হিসেবে গড়ে তুলছেন: রেলপথমন্ত্রী সুজন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১২, ২০২১ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক,লালমনিরহাটঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ রেলওয়ে পরিবহন সেবাকে আন্তর্জাতিক মান সম্পন্ন, আধুনিক ও সাশ্রয়ী পরিবহন হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। মুজিববর্ষে দেশের ১৪টি স্টেশনে দ্বিতল ভবন নির্মাণ ও রেলওয়ে স্টেশনকে আরও আধুনিকায়ন করার জন্য কাজ করছে।

শুক্রবার (১২নভেম্বর) সন্ধ্যায় লালমনিরহাট বিভাগী রেলওয়ে স্টেশনে যাত্রী সুবিধা বৃদ্ধির লক্ষ্যে আধুনিকায়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, একটি রেলওয়ে স্টেশনকে ঘিরে ওই অঞ্চলের অর্থনীতি গড়ে উঠে। তাই রেলকে ঢেলে সাজাতে ত্রিমুখী রেল ব্যবস্থাকে একমুখী, ব্রড গেজ রেল লাইনে রুপান্তর করা হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি। বাংলাদেশ রেলওয়ে রাজশাহী (পশ্চিম) মহা ব্যবস্থাপক মিহির কান্তি গুহ এর সভাপতিত্বে এসময় বাংলাদেশ রেলওয়ে মহাপরিচালক ডিএন মজুমদার, রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক শাহ সুফি নুর মোহাম্মদ, লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড, মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানাসহ রেলওয়ে উর্ধবতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
আশরাফুল হক/আরইসআর

আপনার মন্তব্য লিখুন