ঢাকারবিবার , ১৬ জানুয়ারি ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রায় দ্বিগুণ ব্যবধানে এগিয়ে আইভী!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১৬, ২০২২ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

ইকবাল হাসান,নারায়ণগঞ্জঃ শেষ হয়েছে বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ভোটগ্রহণ। এখন চলছে ভোট গণনা। শেষ খবর পাওয়া পর্যন্ত স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের থেকে প্রায় দ্বিগুণ ব্যবধানে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

এবারের নাসিক নির্বাচনে মেয়র পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও লড়াইটা মূলত হচ্ছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের মধ্যে। তবে এখন পর্যন্ত পাওয়া ফলাফলে আইভী এগিয়ে আছেন তৈমূরের চেয়ে।

১৯২টি কেন্দ্রের মধ্যে ১০০টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। গণনাকৃত কেন্দ্রে সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ৮২ হাজার ৩২৬ ভোট আর স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৪৯ হাজার ২৩১ ভোট।

ইভিএমে ভোটগ্রহণ হওয়ায় এবারের নির্বাচনের ফল তুলনামূলক দ্রুত সময়ের মধ্যে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। এবারের নির্বাচনে ৫ লাখ ১৭ লাখ ৩৬১ জন ভোটারের মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন আর নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন।

সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত সব প্রার্থীর এজেন্টদের উপস্থিতিতে নির্বিঘ্নে ভোটগ্রহণ সম্পন্ন হয়। কোনো কেন্দ্রেই সেরকম কোনো বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

আপনার মন্তব্য লিখুন