ঢাকাবুধবার , ১৮ আগস্ট ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ১৮, ২০২১ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে রাকিবুল ইসলাম রাকিব (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৮ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে একই দিন সকালে ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেন। গ্রেফতার রাকিব শেরপুর উপজেলার বেলঘরিয়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম রফিকুল ইসলাম।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) জাকির আল আহসান এ তথ্য নিশ্চিত করেন।

এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী তরুণী সনাতন ধর্মাবলম্বী। পাঁচ বছর আগে রাকিবের সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে রাকিব তাকে মুসলিম ধর্মের অনুসারী বানিয়ে বিয়ে করার প্রলোভন দেন। এতে মেয়েটি রাজি হয়। এরপর থেকেই রাকিব তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন।

দুই বছর আগে সদরের জহুরুলনগর এলাকায় ভুক্তভোগী তরুণীকে স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেন রাকিব। ওই বাড়িতে তরুণী একাই থাকতেন। রাকিব মাঝে মধ্যে আসতেন। মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে রাকিব ওই বাসায় যান। সেখানে গিয়ে তরুণীকে আবার ধর্ষণ করেন। ওইদিন তরুণী তাকে বিয়ের জন্য চাপ দেন। একপর্যায়ে মধ্যরাতে কৌশলে বাসা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন রাকিব।

তরুণী বিষয়টি বাড়ির মালিক ও প্রতিবেশীদের জানান। বিষয়টি জানাজানি হওয়ার পর স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে রাকিবকে গ্রেফতার ও তরুণীকে উদ্ধার করে।

এসআই জাকির আল আহসান বলেন, রাকিবকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে মেডিকেল রিপোর্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন