ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রেমের টানে ইতালির যুবক উড়ে এলেন ঠাকুরগাঁওয়ে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ২৬, ২০২২ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ প্রেমের টানে সুদূর ইতালি থেকে এক যুবক বাংলাদেশে এসে ঠাকুরগাঁওয়ের এক তরুণীকে বিয়ে করেছেন। পরিবারিকভাবে জাঁকজমক আয়োজনে সোমবার (২৫ জুলাই) রাতে বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের খোখোপাড়া গ্রামে ওই তরণীর বাসায় তাদের বিয়ে হয়।

ইতালির ওই যুবকের নাম আলিসেন্ড্রা ছাছিয়া ছিয়ারোমোন্ডা, রত্না রানী দাস উপজেলার খোখোপাড়া গ্রামের দিনমজুর মারকুস দাসের মেয়ে।

কনের বাবা মারকুস দাস বলেন, আমি পেশায় দিনমুজুর। আমার মেয়ের সঙ্গে ইতালির এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ওই যুবক ইতালি থেকে দেশে এসেছেন। প্রথমে বিষয়টি নিয়ে আতঙ্কিত থাকলেও এখন বেশ আনন্দ লাগছে।

কনে রত্না রানী দাস বলেন, আমাদের প্রেম বিয়ে পর্যন্ত গড়িয়েছে। এর চেয়ে আনন্দের আর কিছু হতে পারে না। আমাদের জন্য সবাই আশীর্বাদ করবেন। আমরা যেন সারাজীবন একসঙ্গে সুখে শান্তিতে থাকতে পারি।

এ চাড়োল ইউনিয়নের চেয়ারম্যান দিলীপ কুমার চ্যাটার্জী জানান, মেয়ের বাসার পাশের ভবানন্দ নামে এক ব্যক্তির ছেলে ইতালিতে কয়েক বছর ধরে আছেন। সেখানকার একই প্রতিষ্ঠানে চাকরি করতেন ইতালি থেকে আসা এই যুবক। তার সঙ্গে মূলত ইতালির ওই যুবকের কথা ও পরিচয়।

পরে সে প্রস্তাব দেয় বাংলাদেশি নাগরিককে বিয়ে করার। ওই মেয়ের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) পরিচয় হয়। বছরের বেশি সময় পরিচয়ের পর দু-তিন দিন আগে বাড়ির পাশের ছেলেসহ ইতালিয়ান নাগরিক বাংলাদেশে আসেন। পরে সোমবার পারিবারিকভাবে তাদের বিয়ের সম্পন্ন হয়।

আরও সপ্তাহ খানেক এখানেই থাকবেন তিনি। পরবর্তীতে মেয়েটিকে ইতালিতে নিয়ে যাবেন বলে জানান চেয়ারম্যান।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম ডন বলেন, ইতালিয়ান নাগরিক ঠাকুরগাঁওয়ে এসে এক মেয়েকে বিয়ে করছেন বলে আমাদের কাছে খবর এসেছে। বিষয়টি জানতে পেরে তার নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন