ঢাকাসোমবার , ১১ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে ধর্ষণ, যুবলীগ নেতাসহ আটক ৪

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১১, ২০২২ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

যশোর প্রতিনিধি | যশোরে প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবলীগ নেতা রফিকসহ চারজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, শহরের পুরাতন কসবার যুবলীগ নেতা রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিক, সিটি কলেজ পাড়ার মিরাজ হোসেন আকাশ, আরবপুরের তাহসিন বিল্লাল ও ঘোপ বেলতলার আরাফাত আহমেদ।

রোববার (১০ জুলাই) এই ঘটনায় স্কুলছাত্রী যশোর কোতোয়ালি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

রোববার রাতে জেলা পুলিশের মুখপাত্র রুপন কুমার সরকার জানান, ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর সাথে বউ বাজার এলাকার আব্দুর রশিদের ছেলে আকাশ (২০) প্রেমের সম্পর্ক গড়ে তোলে অতপর গত শনিবার (৯ জুলাই) সন্ধ্যায় শহরের মেলায় ঘুরতে গেলে সেখান থেকে আকাশের দুই বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাতকে সাথে নিয়ে রাতে যশোর বিমান অফিস মোড়ের যুবলীগ নেতা রফিকুল ইসলামের দ্বিতল ভবনের অফিস কক্ষে মাদকের আড্ডাখানায় নিয়ে গেলে রফিকুল ইসলামের দেহরক্ষী পুরাতন কসবা কাজীপাড়ার বছির আহম্মেদ এর ছেলে শহীদ (৪৩) মেয়েটিকে তার ইচ্ছার বিরুদ্ধে প্রথমে জোরপূর্বক ধর্ষণ করে।

এরপর রাফাত ও অন্যান্যরা ধর্ষণের চেষ্টা করলে মেয়ে চিৎকার করে। পরবর্তীতে ভোর সাড়ে ৫টার দিকে আকাশ, আরাফাত, বিল্লাল মেয়েটিকে নিয়ে ফেরত দিতে গেলে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে কোতোয়ালী থানার টহলরত পুলিশের জেরার মুখে মেয়েটা পুলিশকে সব কথা খুলে বলে এবং ছেলে গুলো দৌঁড়ে পালানোর চেষ্টা করলে টহল পুলিশ তাদের আটক করে।

এই ঘটনায় ভুক্তভোগী ওই মেয়ে বাদী হয়ে যশোর কোতোয়ালী মডেল থানায় মামলা করে। আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

আপনার মন্তব্য লিখুন