ঢাকারবিবার , ১৭ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রেমে ব্যর্থ : শরীরে আগুন দিয়ে ছাত্রের আত্মহত্যা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১৭, ২০২২ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

বরিশাল প্রতিনিধি | বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের পশ্চিম হোসনাবাদ গ্রামে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় এক কলেজছাত্র শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (১৬ জুলাই) বিকেলে সরিকল পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. ফোরকান হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার (১৫ জুলাই) দুপুরে নিজবাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, উপজেলার সরিকল ইউনিয়নের পশ্চিম হোসনাবাদ গ্রামের প্রবাসী আনোয়ার হোসেন ব্যাপারীর ছেলে ইমাম হোসেন (২২)। তিনি হোসনাবাদ নিজাম উদ্দিন কলেজের ছাত্র ছিলেন।

সরিকল ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন ব্যাপারী জানান, ইমামের ঢাকার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তরুণীর বাবার আর্থিক অবস্থা তাদের থেকে ভালো ছিল। এ কারণে মেয়ের বাবা তাদের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি।

তিনি আরও জানান, প্রেমিকার বাবা তার মেয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে বলেছিলেন ইমামকে। এ ঘটনা নিয়ে প্রায় দুই দিন আগে ইমামের সঙ্গে তার মায়ের ঝগড়া বাধে। এ সময় ইমাম তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করেন। এরই মধ্যে ইমাম মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। তবে শুক্রবার (১৫ জুলাই) দুপুরে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ইমাম। পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. ফোরকান হোসেন জানান, মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন