ঢাকাবৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রেমে সাড়া না পেয়ে নিজের গলায় ছুরি চালাল কিশোর

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ২১, ২০২২ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধি, নোয়াখালী | নোয়াখালীর বেগমগঞ্জে সহপাঠীকে (১৬) প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে নিজের গলায় ছুরি চালিয়েছে আহাদ হোসেন (১৬) নামে এক কিশোর। বুধবার (২০ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নে ফারুক ভেন্ডারের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহাদ হোসেন বেগমগঞ্জ উপজেলার ছয়ানী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মানবিক বিভাগের ছাত্র এবং একই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের তালিবপুর গ্রামের বুড়ির বাড়ির বাসিন্দা। বর্তমানে সে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ছয়ানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর বলেন, ওরা দুজন আমার বিদ্যালয়ের দশম শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী। বুধবার দেড়টার দিকে স্কুল ছুটি হয়। এরপর ২টার দিকে স্কুলের পার্শ্ববর্তী ফারুক ভেন্ডারের বাড়ির পেছনের সিঁড়িতে আহাদ ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। তখন ওই শিক্ষার্থী তাকে জানায়, তার বিয়ে ঠিক হয়ে গেছে। এজন্য তোমার সঙ্গে আমার সম্পর্কে জড়ানো সম্ভব নয়। এ কথার সঙ্গে সঙ্গে আহাদ ক্ষুব্ধ হয়ে তার পকেট থেকে ছুরি বের করে নিজের গলায় চালিয়ে দেয়।

তিনি আরও বলেন, এরপর ওই শিক্ষার্থী ও স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহাদকে আমার কক্ষে নিয়ে আসে। মেয়েটি আমাকে সবকিছু জানায় এবং এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়ে। পরে আমরা আহাদকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। বর্তমানে সে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ছয়ানী ইউনিয়নের চেয়ারম্যান মো. ওহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মূলত প্রেমের প্রস্তাব মেনে না নেওয়ায় ছেলেটি নিজের গলায় ছুরি চালিয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন আছে। অন্যদিকে মেয়েটি নিজ বাড়িতে আছে।

নোয়াখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, আমি বিষয়টি শুনেছি। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন