ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রেম করতে চান অধরা খান

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ২২, ২০২৩ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:: রবীন্দ্রনাথ ঠাকুরের ‘প্রেমের ফাঁদ পাতা ভুবনে, কে কোথা ধরা পড়ে, কে জানে’- কথাটা হয়তো সবার ক্ষেত্রে খাটে না। তাহলে কি আর এতদিন ধরে অধরার কাছে অধরাই রয়ে যায় প্রেম!

বছর দুয়েকেরও বেশি সময় আগে প্রেমের জন্য উন্মুখ হয়ে অপেক্ষায় থাকার ইঙ্গিত দিয়েছিলেন এই চিত্রনায়িকা। এর পর কেটে গেছে অনেক সময়। পার হয়েছে বসন্ত। তবু ধরা দেয়নি প্রেম, জীবনে আসেননি কোনো প্রেমিক পুরুষ।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ওয়ালে ঘুরলে অবশ্য এ রকমই মনে হচ্ছে। সোমবার ভর দুপুরে অধরা খান লিখেছেন সে আকাঙক্ষার কথা। অধরা লিখেছেন, ‘একটা কড়া প্রেম করতে ইচ্ছা করতেছে!’

পোস্টের শেষে বিস্ময়ের যে চিহ্ন, তাতেই মনে হয় তার ভক্তদের মতো তিনিও বিস্মিত এখনো প্রেম নেই বলে।

২০১৬ সালে ‘পাগলের মতো ভালোবাসি’ নামে সিনেমার মাধ্যমে শুরু হয় অধরার যাত্রা। এ প্রজন্মের নায়িকা বলে পরিচিত তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে সৈকত নাসির পরিচালিত ছবি ‘সুলতানপুর’। এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অধরা। এর আগে মুক্তি পায় তার তিনটি সিনেমা।

ঘুরেফিরে অবশ্য প্রেমের কথাই বলেন অধরা। কখনো ফেসবুক, কখনো গণমাধ্যমের সঙ্গে বলেন এ কথা । ২০২১ সালের ৩ ফেব্রুয়ারি এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, তেমন কাউকে পেলে অবশ্যই পাগলের মতো ভালোবাসতে চাই আমি।

গত ২৯ মে আরেক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, সারাক্ষণ প্রেমেই তো থাকি। প্রেম জিনিসটা আমার কাছে অদ্ভুত সুন্দর ভালোলাগা অনুভূতি। প্রেম শব্দটা শুনলেই খুব ভালো লাগে। আর সর্বশেষ ফেসবুকের ওয়ালেও প্রেমের আকাঙক্ষার কথা ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিলেন নায়িকা।

আপনার মন্তব্য লিখুন