ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফাঁকা জমি থেকে ডাকাতের মরদেহ উদ্ধার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৪, ২০২১ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার একটি ফাঁকা জমি থেকে সাদা মিয়া (৪০) নামে এক ডাকাতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে ছুরিকাঘাতে হত্যার পর দুর্বৃত্তরা তার লাশ ফেলে যায় বলে ধারণা পুলিশের।

শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এরআগে সকালে পলাশবাড়ির মহদীপুর ইউনিয়নের বড় গোবিন্দপুর (নিশানতারা) ব্রিজ সংলগ্ন এলাকার ফাঁকা জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সাদা মিয়া মহদীপুর ইউনিয়নের বড় গোবিন্দপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে। পেশায় ডাকাত সাদা মিয়ার বিরুদ্ধে পলাশবাড়ি থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।


স্থানীয়রা জানায়, শনিবার সকালে নিশানতারা ব্রিজ সংলগ্ন একটি ফাঁকা জমিতে লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে আশপাশের লোকজন এসে লাশটি সাদা মিয়ার বলে শনাক্ত করে। বিষয়টি পলাশবাড়ি থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।


বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ছুরিকাঘাতে হত্যার পর দুর্বৃত্তরা তার লাশ ফেলে রাখে বলে ধারণা করা হচ্ছে। নিহত সাদা মিয়া ডাকাতিসহ একাধিক মামলার আসামি ছিলেন।

তবে কারা তাকে কি কারণে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় পলাশবাড়ি থানায় একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন