ঢাকাবুধবার , ১৭ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুর মৃত্যু

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ১৭, ২০২১ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মুহাম্মদ রাসেল উদ্দিন, কুড়িগ্রাম।। কুড়িগ্রামের ফুলবাড়ীতে অবৈধ সেচের সংযোগ তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ১১ টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তঘেঁষা বালাতাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশু ওই গ্রামের মমিনুল ইসলামের ছেলে আল-আমিন (১২) ও আজিদুল ইসলামের ছেলে আলিমুল হক (৫)। তারা আপন মামাতো ফুফাত ভাই। বালাতাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আল-আমিন পঞ্চম শ্রেণির ও আলিমুল হক প্রথম শ্রেণির ছাত্র ছিলো।

স্থানীয় নাজের আলী, একরামুল হক ও নিহত দুই শিশুর নানা ছকিউদ্দিন জানান, ওই গ্রামের আবু বক্কর মিয়া বাড়ি থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগের তার মাটির নিচ দিয়ে নিয়ে নিজ জমিতে ইরি ও বোরো চাষাবাদ করার জন্য সেচ দিয়ে আসছিলো। সংযোগের তার মাটির নিচ দিয়ে থাকা অবস্থায় শিশু দুটি বরই খেয়ে ওই পথে আসার সময় অসাবধানতবশত শরীর বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে অচেতন হয়ে পড়ে।

পরে খবর পেয়ে স্বজনরা তাদেরকে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফজিলাতুননেছা বন্যা দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রাম লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ফুলবাড়ী জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোস্তফা কামাল জানান, অবৈধভাবে সংযোগ নিয়ে সেচ দেওয়া হলে তদন্ত করে মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফুলবাড়ীর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় বিষয়টি নিশ্চিত করে জনান, অপমৃত্যুর মামলার প্রস্তু‌তি চল‌ছে।

আপনার মন্তব্য লিখুন