ঢাকাশুক্রবার , ২০ আগস্ট ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে প্রবাসী স্বামীকে হত্যা করে লাপাত্তা ঘাতক স্ত্রী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ২০, ২০২১ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

রাকিব হোসেন, (ফেনী)

ফেনী শহরের নাজির রোডের সোহেল (৩৫) নামে দুবাই প্রবাসী স্বামীকে কুপিয়ে হত্যার পর দুই শিশু সন্তান নিয়ে পালিয়েছে স্ত্রী। শুক্রবার সকালে চৌধুরী সুলতানা ভবনের ৬ষ্ঠ তলার বাসা থেকে প্রবাসীর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১০ বছর আগে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে সোহেলের পারিবারিকভাবে একই উপজেলার শিউলীর সাথে বিয়ে হয়। গত একমাস আগে দুবাই থেকে তিনমাসের ছুটিতে দেশে আসে সোহেল। বৃহস্পতিবার রাতে সোহেলকে কুপিয়ে হত্যার পর দুই সন্তান রিহান (৭) ও জান্নাত (৪) কে নিয়ে শিউলী পালিয়ে যায়। গভীর রাতে বের হওয়ার সময় বাসার দারোয়ানকে জানায় তার বাবা মারা গেছেন।

ফেনী মডেল থানার ওসি মো: নিজাম উদ্দিন প্রতিদিনের বাংলাদেশ কে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। প্রবাসীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বিপিএম, পিপিএম বলেন, প্রাথমিকভাবে পারিবারিক কলহের কারণে প্রবাসীকে হত্যা করা হয়েছে বলে মনে হচ্ছ। অভিযুক্ত গৃহবধুর মোবাইল ফোন বন্ধ রয়েছে। তাকে আইনের আওতায় এনে জিজ্ঞাসা করা গেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন